নন স্টপ

নন স্টপ

ধারাবাহিক নাটক ‘নন স্টপ’ বাংলাভিশনে প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫মিনিটে। সৈয়দ জিয়া উদ্দিন-এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। নাটকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আনিসুর রহমান মিলন, চঞ্চল চৌধুরী, কুসুম শিকদার, তানিয়া হোসাইন, সুজানা, শামস সুমন, ডা এজাজ, ফারুক আহমেদ, সাবেরী আলম, রিফাত চৌধুরী, মিলন ভট্রাচার্য, রাশেদ মামুন অপু, শামীম, সানজিদা তন্ময়, জামিল, আনন্দ, শাহ নেওয়াজ রিপন, নান্নু, হাফিজ প্রমুখ।

শহরের মধ্যবিত্ত পরিবারের সাদামাটা মানুষের গল্পকে হাস্যরসের মাধ্যমে রঙ্গিন করার গল্প ‘নন স্টপ’। সংগ্রাম, ক্রাইসিস, স্ট্রাগল যাই বলি না কেন তা নন স্টপ লেগে আছে প্রত্যেকের জীবনে। এই শত সমস্যার মাঝেও ইচ্ছে করলেই যে আমরা আরো বেশি কিছু হাসি এবং আনন্দ বাস্তবতা থেকে কেড়ে নিতে পারি, তাই বলা হয়েছে এই নাটকে।
গল্প শুরু হয় বউয়ের বকা খেয়ে আসাদের বাবার বাড়ি চলে আসার ঘটনা দিয়ে। তখন মা, জয়িতার বিয়ের জন্য পাত্র খুঁজে বেড়াচ্ছেন। মজনু তার সেভ দ্যা নেচার নামের সংঘটন নিয়ে মাতামাতি করে। হাসানের কপালে খুবই আহ্লাদী টাইপের ছাত্রী জুটে। আর জয়িতা প্রেমে পড়ে যায় রবি নামের কবির। এদিকে আহনা কি এক কারনে যেন মজনুর সাথে থাকতে শুরু করে। নিজ নিজ প্রয়োজনে আর সময়ের দাবিতে এক একটি চরিত্র অন্য চরিত্রগুলোর সাথে পরিচিত হয়ে নানা বিচিত্র ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যেতে থাকে।
সংসারে সব কিছু কখনই পারফেক্ট হয়না। নন স্টপ ঝামেলা চলতে থাকে। অভাব থাকার সময়ে মনে হয় টাকাই একমাত্র সমাধান। কিন’ প্রকৃতির হিসেব যেন অন্যকিছু। অপূর্ণ রাখাই তার স্বভাব।

২ Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 8 =

আরও

আপনে কি চুলে খুশকির সমস্যায় আছেন?

আজকে আপনাদের এই সমস্যা দূর করার জন্য ২