সকাল থেকেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা

সকাল থেকেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা

সকাল থেকেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা। নির্বাচন পরিস্থিতি নিয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার জাবেদ আলি। এসময় তিনি বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে। সেনা মোতায়েনের দাবি কেউ করেনি বলেও জানান তিনি।

সকাল নয়টা থেকেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী সাত নং ওয়ার্ডের কদমতলী আদমজীনগর ও শিমরাইল এলাকায় জনসংযোগ করেন।

এসময় আইভী বলেন, সন্ত্রাস গুম খুনের বিরুদ্ধে তিনি অতীতের মতোই কাজ করে যাবেন। সিদ্ধিরগঞ্জে জলাবদ্ধতা দূর করতে পানি উন্নয়ন বোর্ডের সাথে সমন্বয় করে কাজ করবেন।
ডাঃ সেলিনা হায়াৎ আইভী, আওয়ামী লীগের প্রার্থী।

অন্যদিকে বিএনপি’র প্রার্থী অ্যাডভোকেট শাখাওয়াৎ হোসেন নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া, নয়াপাড়া, ভূঁইয়াপাড়া এলাকায় গনসংযোগ করেন। এসময় তিনি দাবি করেন, মেয়র থাকাকালে ডাঃ সেলিনা হায়াৎ আইভী সন্ত্রাস গুম, খুনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি।
অ্যাডভোকেট শাখাওয়াৎ হোসেন, বিএনপি’র প্রার্থী।

এদিকে, বুধবার সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার জাবেদ আলী বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।
জাবেদ আলী, নির্বাচন কমিশনার।

মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার নারায়ণগঞ্জ সিটির বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। আগামী ২২ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে।

বাংলাভিশন, নিউজডেস্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 19 =

আরও

রাজনীতির আরেক নক্ষত্র সুরঞ্জিত সেনগুপ্ত

চলে গেলেন বাংলাদেশের সংসদীয় রাজনীতির আরেক নক্ষত্র সুরঞ্জিত