যুদ্ধাপরাধিদের বিচারের ক্ষোভ ও জামায়াত বিরোধী শক্ত অবস্থানের কারণে এমপি লিটনকে হত্যাকরা হয়েছে, জানিয়েছেন প্রধানমন্ত্রী, এই খুন মেনে না নেয়ার ঘোষণা

যুদ্ধাপরাধিদের বিচারের ক্ষোভ ও জামায়াত বিরোধী শক্ত অবস্থানের কারণে এমপি লিটনকে হত্যাকরা হয়েছে, জানিয়েছেন প্রধানমন্ত্রী, এই খুন মেনে না নেয়ার ঘোষণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এমপি লিটনের হত্যাকান্ড কখনোই মেনে নেয়া হবে না, হত্যাকান্ডে জড়িতদের বিচার হবেই। জানান, যে কোন মূল্যে হত্যাকারীদের খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়ার কথা। সকালে, গণভবন থেকে রংপুর বিভাগের বিভিন্ন জেলার সাথে ভিডিও কনফারেন্স করে এসব মন্তব্য করেন প্রধানমন্ত্রী। এদিকে, সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের যৌথ সভায়  প্রধানমন্ত্রী বলেন যুদ্ধাপরাধিদের বিচারের ক্ষোভ ও জামায়াত বিরোধী শক্ত অবস্থানের কারণে লিটনকে হত্যাকরা হয়েছে।

গণভবন থেকে ভিডিও কনফারেন্স করে রংপুর বিভাগের পাঁচ জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গাইবান্ধার সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যাকাণ্ডসহ আগের বিভিন্ন হত্যাকান্ডের অগ্রগতি সম্পর্কে পুলিশ সুপারের কাছে কৈফিয়ত চান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী / মো. আশরাফুল ইসলাম এসপি, গাইবান্ধা।

নিজ দলের সংসদ সদস্য লিটন হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করতে নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিদের স্থান দেশের মাটিতে হবে না।

প্রধানমন্ত্রী

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ডক্টর ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট ও নিজের নামে একটি ছাত্রী হলের উদ্বোধন করেন।
দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সৈয়দ আব্দুল মুহিত, বাংলাভিশন,ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

আরও

১৪ মার্চ, মঙ্গলবার ২০১৭

বেলা ১২:০৫ বাংলা সিনেমা বিকেল ৫:২৫ পরীক্ষার প্রস’তিমূলক