জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে- প্রধানমন্ত্রী

জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে- প্রধানমন্ত্রী

জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, সন্ত্রাসী, জঙ্গিদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না, এদের তথ্য সংগ্রহ করে আইন শৃঙ্খলা বাহিনীকে দিতে নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, গণতন্ত্র আছে বলেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে।

১৭ই মার্চ জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনায় যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, এদেশের স্বাধীনতা থেকে শুরু করে মানুষের উন্নয়নে বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণ করেন। বলেন, সারাজীবনই বঙ্গবন্ধু লোভ লালসার কাছে আত্মসমর্পণ করেননি, বরং মানুষের অধিকার আদায়ে নির্যাতন ভোগ করে গেছেন। ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার নীতি আদর্শ এখনো অব্যাহত আছে বলে জানান প্রধানমন্ত্রী।

জঙ্গি ও সন্ত্রাসের প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, এদেশে জঙ্গিবাদের সৃষ্টিই করেছিলো বিএনপি। আওয়ামী লীগ সরকার তা দমনে শুরু থেকে কঠোর অবস্থান বলে জানান তিনি। এছাড়া ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করতে সরকার কাজ করছে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১৩

চুয়াডাঙ্গার দামুরহুদায় ট্রাক চাপায় নিহত হয়েছে দিনমজুর ১৩