বিএনপিকে দুর্বল না ভাবতে দলীয় নেতাকর্মীদের প্রতি পরামর্শ ওবায়দুল কাদেরের, বললেন- এলোমেলো দল নিয়ে আগামীতে নির্বাচন করতে চান না

বিএনপিকে দুর্বল না ভাবতে দলীয় নেতাকর্মীদের প্রতি পরামর্শ ওবায়দুল কাদেরের, বললেন- এলোমেলো দল নিয়ে আগামীতে নির্বাচন করতে চান না

বিএনপি হচ্ছে আওয়ামী লীগ বিরোধী সকল সাম্প্রদায়িক শক্তির প্ল্যাটফরম, তাই তাদের দুর্বল না ভাবার পরামর্শ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তার মতে, দেশে নতুন করে আর উন্নয়নের দরকার নেই। চলমান প্রকল্পগুলো বাস্তবায়ন হলেই পাল্টে যাবে দেশের চেহারা। এলোমেলো দল নিয়ে আগামী নির্বাচনে যেতে চান না বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ঢাকা-১২ সংসদীয় এলাকার যৌথ কর্মী সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, মিছিলের উত্তেজনায় জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। পরামর্শ দেন, ১০ জানুয়ারির জনসভাসহ ভবিষ্যতের সব রাজনৈতিক কর্মসূচিতে মানুষের ভোগান্তির কথা বিবেচনার। বলেন, সরকারের উন্নয়ন-অর্জন যেন খারাপ আচরণে ম্লান না হয়ে যায় সেদিকে দৃষ্টি রাখতে হবে। এখন কিছু না বললেও ভোটের সময় জনগণ ঠিকই জবাব দেবে বলে মন্তব্য করেন তিনি।

এসময়, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ২০০৮ এর নির্বাচনের মতোই ২০১৯ এও আবারো বিপ্লব হবে।

এদিকে, স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শ্রমিক লীগের আলোচনায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেন, বিএনপির জন্মই অবৈধ, তাই এ দলের কাছে গণতন্ত্র শেখার কিছু নেই। বিএনপি সব সময় নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করে বলেও অভিযোগ করেন তিনি।

হানিফ

তাইমুর রশীদ, বাংলাভিশন, ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − eight =

আরও

রাজনীতির আরেক নক্ষত্র সুরঞ্জিত সেনগুপ্ত

চলে গেলেন বাংলাদেশের সংসদীয় রাজনীতির আরেক নক্ষত্র সুরঞ্জিত