সাত তারকা নিয়ে বাংলাভিশনে ‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’

সাত তারকা নিয়ে বাংলাভিশনে ‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’

সাত তারকা সিয়াম-সাবিলা নূর-বাঁধন, তাহসান-বিদ্যা সিনহা মিম, ফারহান আহমেদ জোভান-মেহজাবিন। এই সাতজনকে নিয়ে তৈরি হয়েছে ভালোবাসা দিবসের তিন নাটক। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে নাটক তিনটি প্রচারিত হবে বাংলাভিশনে, রাত ৮টা ৪৫ মিনিটে ‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’ ক্যাম্পেইনের অংশ হিসেবে। দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা রুবায়েত মাহমুদ, মাবরুর রশিদ বান্নাহ ও আর বি প্রিতম নির্মাণ করেছেন নাটকগুলো।
‘ক্লোজআপ কাছে আসার অফলাইন গল্প’ ক্যাম্পেইনটি অনেক জনপ্রিয়তার সাথে এগিয়ে যাচ্ছে। একটা উন্মুক্ত প্রতিযোগিতার মধ্য থেকে সারা দেশ থেকে হাজারো গল্প থেকে তিনটি গল্প নিয়ে তৈরি নাটক ভালোবাসা দিবসে প্রচারিত হবে বাংলাভিশনে।

ক্লোজআপ টিম মনে কর্লে-দুটি মানুষ যত কাছাকাছি আসবে তত তারা পরস্পরকে জানতে পারবে। আর এই জানতে পারাটাই একসময় তাদের ভেতর ভালোলাগার জন্ম দেয়। কাছে আসার মাঝে লুকিয়ে থাকে অগণিত টানাপড়েন, হাসি-কান্নার ইতিকথা। যা জন্ম দেয় এক একটি অসাধারণ গল্পের। একটি ইয়ুথ ব্র্যান্ড হিসেবে ক্লোজআপ বিশ্বাস করে, এই গল্পগুলি নতুন প্রজন্মকে আত্মবিশ্বাসী হয়ে ভালোলাগার মানুষকে কাছে নিয়ে আসতে উদ্বুুদ্ধ করবে। এই ভাবনা থেকেই ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ প্রতিযোগিতার সুত্রপাত।

তরিকুল ইসলাম-এর গল্প থেকে নাটক নির্মাণ করেছেন রুবায়েত মাহমুদ। ‘মেঘ এনেছি ভেজা’ নামে এই নাটকে অভিনয় করেছেন সিয়াম, সাবিলা নূর, বাঁধন প্রমুখ। মনসুর আহমেদ-এর গল্প থেকে নাটক নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ। ‘তোমার পিছু পিছু’ নামে এই নাটকে অভিনয় করেছেন তাহসান খান, বিদ্যা সিনহা মিম প্রমুখ। আতিয়া অনুলি-এর গল্প থেকে নাটক নির্মাণ করেছেন আর বি প্রিতম। ‘কেউ জানে না’ নামে এই নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, মেহজাবিন চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 12 =

আরও

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১৩

চুয়াডাঙ্গার দামুরহুদায় ট্রাক চাপায় নিহত হয়েছে দিনমজুর ১৩