বিএনপির পরাজয়ই প্রমাণ করে জনগণ শান্তির পক্ষেঃ হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দ্বিতীয় ধাপে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরসভার ভোটে বিএনপির পরাজয়ই প্রমাণ করে দেশের জনগণ উন্নয়ন ও শান্তির পক্ষে।

রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে গরীব দু:স্থদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানের যোগ দেয়ার আগে গণমাধ্যমে তিনি এসব কথা বলেন। এসময় মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি বার বার বলে যে, দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে জনগণ তাদের পক্ষে থাকবে। শনিবার ২য় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে একেবারে অবাধ সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তিনি বলেন, সকল দলের অংশ গ্রহণের মধ্যদিয়ে এই নির্বাচন হয়েছে। এখানে ভোট দেয়া নিয়ে বা নির্বাচন পরিচালনার ক্ষেত্রে কেউ কোন অভিযোগ করতে পারে নাই। এই উৎসবমুখর পরিবেশের ভোট দেশবাসী হয়ত অনেকদিন স্মরণ রাখবে বলেও মনে করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

হানিফ বলেন, বাংলা প্রবাদে আছে যে, নাচতে না জানলে উঠান বাঁকা, বিএনপি নিজেরা ভোটে অংশ গ্রহণ করে বার বার হারছে, কুষ্টিয়ার ৫টি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে দুইটাতে ইভিএম ছিলো বাকি তিনটাতে ব্যালটের মাধ্যমে হয়েছে। সেখানে বিএনপি কি পরিমাণ ভোট পেয়েছে-প্রশ্ন তুলে হানিফ বলেন, এখানে বিএনপি লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে। আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। এর মধ্যদিয়ে প্রমাণিত হয় জনগণ দেশের উন্নয়ন ও শান্তির পক্ষে, যেটা নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা। এই ভোটের ফলাফল জননেত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এই নেতা।

 

You may also like

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি হচ্ছেন সাবেক সেনা প্রধান আব্দুল মুবিন

মোহামেডান ক্লাবের বহু প্রতীক্ষিত সাধারণ সভা ও নির্বাচন