টিকা নিয়ে সরকারের রোডম্যাপ নেই, সবার টিকা প্রাপ্তিতে সংশয়ঃ মির্জা ফখরুল

করোনার টেস্টের পর টিকা নিয়েও সরকার দুর্নীতি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, করোনার টিকা সবাই পাবেন কিনা তা নিয়ে শংকা রয়েছে। সরকারের এ নিয়ে কোন রোডম্যাপ নেই বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মর্বার্ষিকী উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আলোচনা সভা করে স্বেচ্ছাসেবক দল। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশ এবং জিয়াউর রহমান স্বাধীন বাংলাদেশের এক ও অবিচ্ছেদ্য অংশ। মানুষের হৃদয়ের গভীরে জিয়াউর রহমানের স্থান হওয়ায়, শত ষড়যন্ত্র করেও তার নাম মুছে ফেলতে পারেনি ষড়যন্ত্রকারীরা। জনগণের বাক স্বাধীনতা ও ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ দেশকে শৃঙ্খলিত করেছে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় করোনার টিকা নিয়ে সরকার দুর্নীতি করছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, করোনা টেস্টের পর টিকা নিয়েও দুর্নীতি করছে সরকার। টিকা প্রাপ্তির ভিত্তিতে দেশজুড়ে এর কার্যক্রম পরিচালনায় সরকারের কোন রোডম্যাপ নেই। ফরে করোনার টিকা সবাই পাবে কি না – এ নিয়ে শঙ্কা রয়ে গেছে বলে মনে করেন বিএনপির মহাসচিব।

You may also like

জিয়াউর রহমানের অবস্থান স্বাধীনতাযুদ্ধের ইতিহাসের ক্ষুদ্র জায়গায় : কৃষিমন্ত্রী

পাকিস্তানের এ দেশীয় দোসর ও তাঁবেদাররা মুক্তিযুদ্ধের চেতনা