দুই বাসের প্রতিযোগিতায় এবার প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

দুই বাসের ঝুঁকিপূর্ণ প্রতিযোগিতায় এবার প্রাণ গেলো দুই শিক্ষার্থীর। রবিবার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলায় বাস চাপায় শহীদ রমিজউদ্দিন কলেজের শিক্ষার্থী আব্দুল করিম ওরফে রিয়াজ ও দিয়া খানম মিম নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, জাবালে নূর পরিবহনের দু’টি বাসের গতির পাল্লায় প্রাণ হারান তারা। আহত হয়েছে আরো ১৩ শিক্ষার্থী।

আটক করা হয়েছে এক চালককে। বিক্ষুব্ধরা তিনটি বাসে আগুন দিয়েছে, ভাংচুর করেছে অর্ধশতাধিক গাড়ি। শহীদ রমিজউদ্দিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম ওরফে রিয়াজ ও একাদশ শ্রেণির ছাত্রি দিয়া খানম মিমকে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন সহপাঠী ও স্বজনরা।

রবিবার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলায় বাস চাপায় প্রাণ হারান তারা। প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজ ছুটির পর বিমানবন্দর সড়কের কুর্মিটোলায় ফুটপাতে বাসের জন্য অপেক্ষা করছিলেন শিক্ষার্থীরা। এসময় জাবালে নূর পরিবহনের একটি বাস চাপা দেয় শিক্ষার্থীদের।

ঘাতক বাসটির চালককে আটক করেছে পুলিশ। তবে ঘটনার বিচারসহ বেশ কিছু দাবি জানান শিক্ষার্থীরা। ঘটনার সত্যতাও পাওয়া গেলো এই পুলিশ সদস্যের কথায়। ঘটনার পরপর বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে বিক্ষুব্ধরা। সেসময় দেড় ঘন্টা বন্ধ থাকে বিমানবন্দর সড়কের যান চলাচল।

You may also like

জাতীয় ঐক্য দেখে আতঙ্কিত আ. লীগ : মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন