মুন্সিগঞ্জে সড়কে ঝরলো ১০ প্রাণ

সড়কে শৃঙ্খলা ফেরাতে নতুন পরিবহন আইনের বাস্তবায়নের শুরুতেই মুন্সিগঞ্জে সড়কে প্রাণ গেল অন্তত দশ জনের। বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছে ছয়জন। তাদের পাঁচজন একই পরিবারের। আহত কয়েকজনের অবস্থা গুরুতর। বিপরীত দিক থেকে আসা স্বাধীন পরিবহনের বাসের সাথে সংঘর্ষে এরকম দুমড়ে মুচড়ে গেছে মাইক্রোবাসটি। বাসটির সামনের অংশও ক্ষত-বিক্ষত। ঘটনাস্থলেই একই পরিবারের পাঁচজনসহ ছয়জনের প্রাণহানি। মৃত্যুর মিছিলে মাইক্রোবাসের চালকও।

ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের ষোলঘর বাসস্ট্যান্ডে শুক্রবার বেলা দু’টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসটি লৌহজংয়ের কনকসার থেকে বরযাত্রী নিয়ে রাজধানীর কামারাঙ্গীর চর যাচ্ছিল। দুর্ঘটনার পর, স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালায়। আহতদের হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয় আরো দু’জনের। পরে মারা যায় ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা চারজনের মধ্যে আরো দু’জন।

নিহতদের মধ্যে একই পরিবারের পাঁচজন হলেন, আব্দুর রশিদ, তার মেয়ে লিজা, ছেলের বউ রুনা এবং দুই নাতনী তাবাসসুম ও রেনু। আহতদের ১০ জনের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনের ঢাকা মেডিকেলে চিকিৎসা চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। নিহতদের ২০হাজার টাকা করে ক্ষতিপূরণের ঘোষণাও দেয়া হয়।

 

You may also like

প্রতিপক্ষ প্রার্থীকে প্রভাব বিস্তার না করার অনুরোধ ইশরাকের

ধানের শীষের গণজোয়ার দেখে ভোটারটা ভরসা পাচ্ছেন বলে