ভ্যাকসিন নিয়ে অপরাজনীতিতে নেমেছে বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভ্যাকসিন নিয়ে অপরাজনীতির প্রয়াস চালাচ্ছে বিএনপি। দেশের কল্যাণকর প্রতিটি কাজকে প্রশ্নবিদ্ধ করা এখন বিএনপির স্বভাবে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার নিজ সরকারি বাসা থেকে ভার্চুয়াল কনফারেন্সে নিয়মিত ব্রিফিং-এ তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, করোনার টিকা সরকার দ্রুতগতিতে ব্যবস্থা করতে সক্ষম হওয়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে। সরকারের জননন্দিত কাজের প্রশংসা বিএনপির অভিধানে নেই বলেও মন্তব্য তাঁর। করোনা পরিস্থিতি ব্যবস্থাপনার মতো টিকা সংগ্রহ ও প্রদান কার্যক্রমও সরকার স্বচ্ছতা ও সফলতার সাথে শেষ করবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

স্থানীয় সরকার নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন যারা ইতিপূর্বে স্থানীয় সরকার বা অন্য কোন নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, তাদের মনোনয়ন দেয়া হচ্ছে না বা হবে না। তিনি বলেন এবিষয়ে দলীয় সভাপতি ও আওয়ামী লীগের অবস্থান স্পষ্ট। দলের শৃঙ্খলা ও স্বার্থপরিপন্থী কর্মকাণ্ডকে ক্ষমার অযোগ্য অপরাধ হিসেবে বিবেচনার হুঁশিয়ারি দিয়ে বলেছেন, এর বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। দেশব্যাপী সাংগঠনিক কার্যক্রম জোরদারের কথাও জানান ওবায়দুল কাদের। 

You may also like

শীর্ষে ফিরলো পিএসজি

ফরাসি লিগ ওয়ানে জয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে