এগারো বছর পার করে বারো বছরে পা দিলো বাংলাভিশন

মাতৃভূমি বাংলাদেশের গৌরবময় ইতিহাস এবং ঐতিহ্যকে ধারণ করে দেশ ও বিদেশের কোটি দর্শকের ভালোলাগা এবং ভালোবাসায় এগারো বছর পার করে বারো বছরে  পা দিলো বাংলাভিশন। প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহর থেকে শুরু করে দিনব্যাপি দেশের বিশিষ্টজনদের অকুণ্ঠ ভালোবাসায় সিক্ত বাংলাভিশন। জন্মদিনের শুভক্ষণে সুষ্ঠু ও নিরপেক্ষ সংবাদ আর নিখাঁদ বিনোদনের পরামর্শ ছিলো সবার।

২০০৬ সালের এই দিনেই পথচলা শুরু করেছিলো বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশন। সংবাদ- বিনোদনে দর্শকদের ভালবাসায় এগার বছরের পথচলা পেরিয়ে বার বছরে পা দিলো জনপ্রিয় এই চ্যানেলটি। প্রিয় চ্যানেলকে শুভেচ্ছা আর শুভকামনা জানাতে জন্মদিনের প্রথম প্রহরের আয়োজনে উপস্থিত ছিলেন বিশিষ্ট জনেরা। জানান, ভালবাসা আর প্রত্যাশার কথা।

সকাল এগারোটায় বাংলাভিশন কার্যালয়ে জন্মদিনের কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় শুভেচ্ছা জানাতে আসেন রাজনীতিবিদ, অভিনেতা পারিচালক, ও সামাজিক সংগঠনের অনেকেই। তারা জানান, ভালোবাসা আর উৎসাহ বুকে নিয়ে সংবাদে নিরপেক্ষতা আর অনুষ্ঠানে বৈচিত্র্য নিয়ে বাংলাভিশন সামনেরে এগিয়ে যাবে।

এছাড়া শুভ দিনে বাংলাভিশনের পক্ষ থেকেও মুক্তিযুদ্ধের চেতনায় নিরপেক্ষতার সাথে মানসম্মত ও রুচিশীল অনুষ্ঠানের উপহার দেয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হয়।

যাদের শ্রমে-ঘামে প্রতিষ্ঠান আজকের এই দিন দেখেছে তাদের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয় শুভক্ষণে। দর্শক, কেবল অপারেটর, শিল্পী-কলাকুশলীসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছে বাংলাভিশন কর্তৃপক্ষ। বাংলাভিশনের পক্ষ থেকে সবার জন্য রইলো অভিনন্দন।

সত্য ও সফলতার পথে হাঠুক বাংলাভিশন শুভক্ষণে এমনটিই আশা করেছেন সবাই।

You may also like

‘কান’-এর রেড কার্পেটে রূপকথা তৈরি করলেন ঐশ্বর্যা

৭০তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঐশ্বর্যাকে দেখে