প্রতারণার খবর সংগ্রহের সময় বাংলাভিশন রিপোর্টারের উপর হামলা

গাজীপুরে লাইফওয়ে বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামের একটি এমএলএম কোম্পানীর প্রতারণার খবর সংগ্রহের সময় গতকাল কোম্পানীর সদস্যদের হামলায় গুরুতর আহত হয়েছেন বাংলাভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন শাহাদাত হোসেন বাপ্পী।

ভুক্তভোগিদের অভিযোগের প্রেক্ষিতে গাজীপুরের জয়দেবপুরে লাইফওয়ে প্রাইভেট লিমিটেড নামের এমএলএম কোম্পানীতে তথ্য সংগ্রহে যায় বাংলাভিশন টিম। কর্তৃপক্ষের অনুমতি নিয়ে প্রতিষ্ঠানটিতে ঢোকার পর বেরিয়ে আসার সময় রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন শাহাদাৎ হোসেন বাপ্পীর ওপর হামলা চালায় কোম্পানীর কর্মকর্তা-কর্মচারিরা।

মেরে ফেলার হুমকি দিয়ে বেধড়ক পেটায় লাইফওয়ের সিনিয়র মার্কেটিং অফিসার জিলানী, ইসমাইল হোসেন নয়ন, সোহেল ভূঁইয়া, হাফিজুর রহমান ইমাম, হায়দার কবির মিথুনসহ বিশ থেকে পঁচিশ জন। ভাংচুর করা হয় ক্যামেরা। এসময় ক্যামেরার মেমোরি কার্ড, মাইক্রোফোন, রেকর্ডিং ডিভাইস ছিনিয়ে নেয় লাইফ ওয়ের কর্মকর্তারা।

রিপোর্টার সানজিদ ও ক্যামেরাপার্সন বাপ্পীকে আটকে রেখে সংবাদ প্রচার না করার জন্য সমঝোতার প্রস্তাব দেয় এমএলএম কোম্পানীর কর্তাব্যক্তিরা। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় হামলায় অংশ নেয়া আলামিন নামে একজনকে আটক করা হয়।

You may also like

‘কান’-এর রেড কার্পেটে রূপকথা তৈরি করলেন ঐশ্বর্যা

৭০তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঐশ্বর্যাকে দেখে