দেশের বিভিন্ন জায়গার কিছু গুরুত্বপূর্ণ খবর…

* ঈদ উপলক্ষে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়সহ হয়রানি বন্ধে চট্টগ্রামে শুরু হয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। সকালে নগরীর দামপাড়া ও একে খান এলাকার বাস কাউন্টারগুলোতে এই অভিযান চালানো হয়। অধিকাংশ বাস কাউন্টার আগেই টিকিট বিক্রি করে ফেলায় কোন ধরণের জরিমানা কিংবা শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট। ঈদের আগ পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে জানান তিনি।

* কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজালুর রহমান এর শ্যালক রাসেলসহ ৬ অপহরণকারীকে আটক করেছে ভৈরব RAB। রোববার রাতে কিশোরগঞ্জের বাজিতপুর থেকে তাদের আটক করা হয়। আটকৃত অন্যান্যরা হলো সাঈদ ইবনেনুর শিহাব, গোলাম কাউসার মন্টু, রাকিবুল হাসান, মো. মান্নান মিয়া, সোহানুর রহমান ইসাক।

* জামালপুর পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের একশ’ ১৭ কোটি ৫০ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।

* পটুয়াখালীর কলাপাড়া উপকূলীয় এলাকার দারিদ্র জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এ ঈদ উপহার তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহমেদ। এর আগে, টিয়াখালী ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার দেয়া হয়।

You may also like

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভৈরবে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা