শৈশবের বন্ধুর সাথে সম্পর্কের পূর্ণতা দিলেন মেসি

Argentine soccer player Lionel Messi and his wife Antonela Roccuzzo pose at their wedding in Rosario, Argentina, June 30, 2017. REUTERS/Marcos Brindicci

অনুষ্ঠিত হয়ে গেলো শতাব্দির সেরা বিয়ে। জমকালো আয়োজনে শৈশবের বন্ধু আন্তোনিলা রোকুজ্জোর সাথে সম্পর্কের পূর্ণতা দিলেন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। ৩০ বছর বয়সী মেসি ও ২৯ বছর বয়সী রোকুজ্জো দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে বসবাস করছেন।

সুখের সংসারে তাদের ঘর আলো করে জন্ম নেয় দু’সন্তান। ২০১২ সালে চিয়াগো ও ২০১৫ সালে জন্ম নেয় দ্বিতীয় সন্তান মাতেও। শুধু বাকি ছিলো বিয়ের আনুষ্ঠানিকতা। সেটাও হয়ে গেলো এই দম্পতির। শুধু মেসির জন্মস্থান রোসারিওতে নয়, আলোচিত এই বিয়ের উচ্ছাসের ঢেউ ছড়িয়ে পড়ে চারিদিকে।

রোসারিওর সিটি সেন্টারে শুক্রবার মেসি-রোকুজ্জো বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। বিয়েতে উপস্থিত ছিলেন ২৬০ জন অতিথি। যাদের মধ্যে ফুটবল তারকা ও সেলিব্রেটি ছিলেন অনেকে। বিয়েতে বার্সেলোনা-ভিত্তিক খ্যাতনামা ডিজাইনার রোসা ক্লারার ডিজাইন করা পোশাক পরেছিলেন রোকুজ্জো।

মেসি পরেছিলেন সাদা শার্টের ওপর স্যুট-প্যান্ট। নেইমার, লুইস সুয়ারেস থেকে শুরু করে মেসির কাছের বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পিকে আসেন তার স্ত্রী কলম্বিয়ান পপ তারকা শাকিরাকে নিয়ে।

You may also like

চট্টগ্রাম বন্দরে জাহাজে থেকে পড়ে দুই শ্রমিকের প্রাণহানি

চট্টগ্রাম বন্দরে জাহাজে থেকে পড়ে দুই শ্রমিকের প্রাণহানি