অবিকল শাহরুখ

বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে প্রকাশ হয়েছে বিভিন্ন তারকার চেহারার সঙ্গে মিল আছে এমন অনেকের ছবি । কিছুদিন আগেও বলিউডের ভাইজান সালমানের মত দেখতে এমন একজনকে নিয়ে ব্যস্ত হয়ে উঠেছিলো সোশ্যাল মিডিয়া। এবার দেখা মিললো বলিউড কিং খান শাহরুখের অবিকল একজনের। তার নাম হায়দার মকবুল।
ভারতের কাশ্মীরের শ্রীনগরের বাসিন্দা হায়দার মকবুল। তার চোখ, নাক, চুল, দাঁড়ি সবই দেখতে শাহরুখের মতো। আবার দু’জনের গালেই টোল পড়ে। দু’জনের স্টাইলেও রয়েছে অনেক মিল। দেখতে অবিকল কিং খানের মতো হওয়ায় মকবুল শাহরুখের বড় ভক্ত ।
শাহরুখের স্টাইল অনুকরণ করায় ছোটখাটো কোনো পার্থক্য থাকলেও সেটা বোঝার কোনো উপায় নেই। শাহরুখের অবিকল দেখতে হওয়ায় রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেলিব্রেটি হয়ে যান মকবুল।তার ফলোয়ার সংখ্যা দ্রুত বাড়তে থাকে। গণমাধ্যমেও তাকে নিয়ে চলছে আলোচনা ঝড়।
এরইমধ্যে শাহরুখের অনুকরণে তোলা ছবি শেয়ার করা নিয়ে ব্যস্ত মকবুল। প্রতিবেশী,বন্ধু এমনকি অপরিচিতরাও তার সঙ্গে সেলফি তুলতে আগ্রহ প্রকাশ করেছেন। অন্যদিকে আসল শাহরুখ তার নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’র প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ছবিটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন আনুশকা শর্মা। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

You may also like

রোডম্যাপে কোনো খানাখন্দ থাকলে সংলাপ তা সারিয়ে নিতে ভূমিকা রাখবে

রোডম্যাপে কোনো খানাখন্দ থাকলে সংলাপ তা সারিয়ে নিতে