নৌকা প্রতীকের তিন কর্মী আহত; বিদ্রোহী প্রার্থীর তিনকর্মী আটক

বরগুনা পৌরসভা নির্বাচনে পোস্টার ছেড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগে বিদ্রোহী প্রার্থীর তিন কর্মী ও সমর্থককে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১২টার দিকে বরগুনার পৌরসভার স্টেডিয়াম সংলগ্ন আশ্রয়নে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নৌকা প্রতীকের তিন কর্মী আহত হয়েছেন। তাদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- মোঃ জাহাঙ্গীর, আসলাম এবং হুমায়ুন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। আর  আটককৃতরা হলেন- বাপ্পি (২৭), রাসেল (৩৫), ইশতি (২০)। আটককৃতরা বরগুনা সদর থানা পুলিশের হেফাজতে আছেন।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রধান এজেন্ট অ্যাডভোকেট মোঃ শাহজাহান বলেন, “বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ শাহাদাত হোসেনের কর্মী ও সমর্থকরা ডিবি পুলিশের পরিচয় দিয়ে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের বাড়িঘর ভাঙচুর করে এবং মারধর করে। এতে আমাদের তিনি কর্মী ও সমর্থক আহত হন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।”

এ বিষয়ে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোঃ শাহাদাত হোসেন বলেন, “মিথ্যা অভিযোগ দিয়ে আমার তিন কর্মী ও সমর্থককে আটক করা হয়েছে। আমার কর্মীদের বিরুদ্ধে যে অভিযোগ দেয়া হয়েছে তা সত্য নয়। এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম বলেন, খবর পেয়েই এ ঘটনায় তিনজনকে আটক করেছে বরগুনা থানা পুলিশ।

You may also like

জনপ্রিয় কণ্ঠশিল্পী শাম্মী আক্তারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

গানের আকাশের উজ্জ্বল নক্ষত্র শাম্মী আক্তার, বছর দুই