রাতে ভয়ঙ্কর ঢাকা, সংঘবদ্ধ চক্রের ৬জন গ্রেফতার

রাজধানীতে গভীর রাতে পিকআপ নিয়ে ডাকাতি করছে একটি সংঘবদ্ধ চক্র। সর্বস্ব কেড়ে নেয়ার পর চলন্ত গাড়ি থেকে রাস্তায় ফেলে দেয়া হয় ভুক্তভোগীদের। ডাকাত দলের টার্গেট, ঢাকার পাইকারি বাজারের ব্যবসায়ীরা। এমন একটি চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

১৮ ডিসেম্বর রাতে আপন মিয়া ও নজরুল ইসলাম দক্ষিণ খানের বাসা থেকে রওনা হন রাজধানীর কাওরান বাজারের উদ্দেশ্যে। কাওলা ফুট ওভারব্রিজের পাশে অপেক্ষা করেন গাড়ির জন্য। গাড়ি না পেয়ে উঠে বসেন পিকআপ ভ্যানে। তাতে আগে থেকেই ওঁত পেতে ছিলো ছদ্মবেশি ডাকাত দল। টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ঐ দু’জনকে চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় ডাকাতরা। এতে মৃত্যু হয় আপন মিয়ার। এরকম আরো ডাকাতির ঘটনা ঘটে রাতের রাজধানীতে। পুলিশের কাছেও আছে সিসি টিভির ছবি।

ডিএমপির মিডিয়া সেন্টারে বুধবার সকালে সংবাদ সম্মেলন করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কেএম হাফিজ আক্তার। তিনি জানান, ডাকাতির পর হত্যার বিস্তারিত ঘটনা। দীর্ঘদিন ধরে চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে জানিয়ে পুলিশের এই কর্মকর্তা, চলাফেরায় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের আরো সতর্ক হতে হওয়ার পরামর্শ দেন।

You may also like

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি হচ্ছেন সাবেক সেনা প্রধান আব্দুল মুবিন

মোহামেডান ক্লাবের বহু প্রতীক্ষিত সাধারণ সভা ও নির্বাচন