ঈদে বাংলাভিশনে স্বল্প বিরতির নাটক – তোকে ভালোবেসে

শ্রাবনী ফেরদৌস-এর রচনা ও শুভ্র খান-এর পরিচালনায় নাটক ‘তোকে ভালোবেসে’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের ২য় দিন রাত ৭টা ৫৫ মিনিটে। নাটকে অভিনয় করেছেন মেহজাবিন, সিয়াম প্রমুখ।

লাবণ্য ও অমিত ছোট বেলার বন্ধু। দুজন দুজনের সব বিষয় শেয়ার করে। লাবণ্য একটা বিয়েতে যায় সেখানে পরিচয় হয় আকাশের সঙ্গে। আকাশকে দেখে তার মনে হয় এই মানুষটার খোঁজেই যেন সে ছিল এতদিন। প্রেমে পড়ে যায় আকাশের। লাবণ্য অমিতকে বিষয়টা জানায়। অমিত পেইন্টার, ছবি আঁকা ছাড়া তার জীবনে সে কোন বিষয়েই সিরিয়াস না। লাবণ্যর প্রেম হয় বিষয়টা যেন তার কেন জানি ভালো লাগে না। হয়তো লাবণ্য তাকে আর আগের মতো সময় দিতে পারবে না, এই ভাবনাই তাকে তাড়া করে ফেরে।

লাবণ্য আকাশকে জানতে শুরু করে কিন্তু কোথায় যেন একটা অমিল। কি সেটা যেন সে খুঁজে বের করতে পারে না। আকাশ লাবণ্যকে বিয়ে করার সিন্ধান্ত নেয়। লাবণ্যর খুশী হবারই কথা কিন্তু যেন কোথায় একটা সুখ-এর ছেদ। বিয়ের কার্ড দিতে গিয়ে লাবণ্য আবিষ্কার করে অমিতেরও এর মাঝে এক জনের সাথে সর্ম্পক তৈরী হয়েছে। লাবণ্য যেন তার সকল অধিকারের জায়গা হারিয়ে ফেলে। একা লাগে কেন তার? বিয়ের দিন যতই এগিয়ে আসে বিষয়গুলো ততই জটিল আকার ধারণ করে। লাবণ্য ও অমিত যেন এতদিনে বুঝতে পারে তারা কি চায়।

You may also like

কোটার পরিবর্তে মেধাকে প্রাধান্য দেয়ার সুপারিশ কোটা পর্যালোচনা কমিটির

সরকারি চাকরিতে কোটার পরিবর্তে মেধাকে প্রাধান্য দেয়ার সুপারিশ