বলিউড ২০২১: বিয়ের গুঞ্জন

আলিয়া ভাট ও রনবীর কাপুর ২০২০ সালের বিয়ের বন্ধনে আবদ্ধ হবার গুঞ্জন থাকলেও হয়নি। বন্ধু, স্বজন ও ভক্তদের আশা ২০২১ সালে বাস্তবে রূপ নিতে পারে আলোচিত এই গুঞ্জন।

২০২০ সালে আলি ফজল ও রিচা চন্দ্রা বিয়ে পিড়িতে বসার কথা থাকলেও তা স্থগিত হয়েছে। তাই আগামী বছর এই বলিউড সেলিব্রেটির শুভ পরিণয়ের অপেক্ষায় ভক্তরা।

 

 

বলিউড অভিনেতা বরুন ধাওয়ানের সাথে নাতাশা দালালের ছোটবেলার বন্ধুত্ব বড়বেলায় গড়িয়েছে প্রেমের সম্পর্কে। কয়েক বছর ধরে তাদের বিয়ের গুঞ্জন বাতাসে উড়ে বেড়ালেও ২০২১ সালে এটি বাস্তবে ধরা দেয়ার জোর সম্ভাবনা রয়েছে।

 

 

নানা বিতর্কে বহুল আলোচিত বলিউড জুটি মালাইকা আরোরা ও অর্জুন সিং আগামী বছরই বিয়ে করতে পারেন এমন কানাঘুষা চলছে বলিউড পাড়ায়।

 

 

 

দীর্ঘদিন ধরে ইতালিয়ান বান্ধবী গ্লোরিয়া আন্দ্রিয়ানির প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেতা আরবাজ খান। বলিউড আইটেম গার্ল হিসেবে জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরার সাবেক স্বামী আরবাজ আভাস দিয়েছেন শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন গ্লোরিয়াকে।

 

 

 

২৮ বছর বয়সের র‌্যাম্প মডেল কাশ্মীরের ছেলে রোহমান শলের সঙ্গে খুব শিগগিরই বিয়ের আভাস দিয়েছেন ৪৩ বছরের সুস্মিতা সেন। গতবছরের জানুয়ারিতে রোহমানের দেয়া বিয়ের প্রস্তাবে সম্মতি জানান বলিউড অভিনেত্রী মিস ইউনিভার্স সুস্মিতা।

You may also like

দেশে করোনা টিকার প্রথম চালান আসছে বুধবার

করোনা ভ্যাকসিনের প্রথম চালান আগামী ২০ জানুয়ারি বুধবার