দ্য কপিল শর্মা শো’র এ কি হাল

ফের বন্ধ হতে যাচ্ছে ভারতের কমেডিয়ান কপিল শর্মার উপস্থিপনায় সম্প্রচারিত জনপ্রিয় টেলিভিশন শো ‘দ্য কপিল শর্মা শো’। বলিউড তারকাদের সিনেমা প্রচারের অন্যতম পছন্দের অনুষ্ঠান এটি। কিন্তু লকডাউনের কারণে ব্যবসায়ীক দিক থেকে এই শোয়ে দারুণ প্রভাব পড়েছে।

ভারতের একাধিক গণমাধ্যমে জানানো হয়, ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। সিনেমার প্রচার না থাকার কারণে এই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হলে আবার শো নিয়ে ফেরার পরিকল্পনা রয়েছে তাদের।

কৌতুকশিল্পী খোঁজার এক রিয়েলিটি শো’র সূত্র ধরে কপিল শর্মার এই অনুষ্ঠানের যাত্রা শুরু হয়। ভারতের বিভিন্ন বেসরকারি চ্যানেলে কৌতুকের ছোট ছোট অনুষ্ঠান করে পরিচিতি পান কপিল শর্মা। ‘কমেডি নাইটস উইথ কপিল’ নামে একটি টিভি শো দিয়ে গড়েন শুধু কৌতুক অনুষ্ঠানের নতুন নজির। এরপর ২০১৮ সালের ডিসেম্বরে টিভি দর্শকদের জন্য নিয়ে হাজির হন নয়া হাস্যরসাত্মক অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’।

এই কৌতুক অভিনেতা তার মেধা দিয়ে শুধু জনপ্রিয়তাই অর্জন করেননি, অর্জন করেছেন বিপুল পরিমাণ অর্থ-সম্পদ। যদিও, আপত্তিকর আচরণের কারণে খ্যাতির চূড়া থেকে মুহূর্তেই লুটিয়ে পড়েন মাটিতে। বাধ্য হয়ে ২০১৭ সালের আগস্টে তুমুল জনপ্রিয় শো’টি বন্ধ করে দেয় সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ। এরপর ২০১৮ সালে কমেডি শো’ নিয়ে ফের হাজির হন কপিল শর্মা। ১৯৮১ সালের এপ্রিলে পাঞ্জাবে জন্মগ্রহণ করেন গুণী এই কমেডিয়ান।

You may also like

করোনায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬১৯ জন

করোনাভাইরাসের সংক্রমণে ২৪ ঘণ্টায় দেশে আরও সাত জন