বাগেরহাটে সাতদিনের বই মেলা শুরু

অমর ২১শে ঘিরে সাতদিনের বইমেলার উদ্বোধন

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে বাগেরহাটে সাতদিনব্যাপি বই মেলা শুরু হয়েছে।রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় বাগেরহাট শহরের শালতলাস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে এই বই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক।

 

এসময় বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক খন্দোকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ স্থানীয় লেখক, প্রকাশক, পাঠক ও গ্রন্থাগার সমমিতির নেতারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে অতিথিরা মেলার স্টলগুলো ঘুরে দেখেন। পরে জেলা পরিষদ অডিটোরিয়ামে বই মেলা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২১ ফেব্রুয়ারি বিকেলে শুরু হওয়া এই বই মেলা ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় শেষ হবে। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত এই মেলা থেকে কেনাকাটা করা যাবে। বইমেলায় দেশের বিভিন্ন স্থানের ৩০টি স্টল অংশগ্রহণ করেছেন। মেলায় দি ইউনিভার্সিটি প্রেস লিমিটেড, অন্য প্রকাশ, সময় প্রকাশনী, কাকলী প্রকাশনী, গাংচিল আন্তর্জাতিক সাহিত্য সংস্কৃতি পরিষদসহ অনেক খ্যাতনামা প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

 

বিভি/এনজি

You may also like

কুষ্টিয়ায় ট্রেনের বগি লাইনচ্যুত; রাজশাহী থেকে খুলনার ট্রেন চলাচল বন্ধ

মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে কুষ্টিয়ায়। এতে বন্ধ