চট্টগ্রামে শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকাকে পিঠিয়ে জখম!

চট্টগ্রামে শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকাকে পিঠিয়ে জখম!

শ্রেণিকক্ষে ঢুকে চট্টগ্রামের পটিয়ার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানাকে, শাবল দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার দায়ে বখাটে আহসান উল্লাহ টুটুলকে আটক করেছে পুলিশ। এদিকে, শিক্ষিকা মিসফা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিদিনের মতো স্কুলে ক্লাস নিচ্ছিলেন পূর্ব ডেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানা। এসময় হঠাৎ করে স্থানীয় বখাটে আহসান উল্লাহ টুটুল ক্লাসে ঢুকে লোহার শাবল দিয়ে পিটিয়ে মিসফার দুই হাত ও বাম পা ভেঙে দেয়। আত্মরক্ষার্থে মিসফা ক্লাশ থেকে দৌড়ে মাঠে বেরিয়ৈ যায়। সেখানেও তাকে এলোপাতাড়ি পেটায় বখাটে টুটুল।

পরে গুরুতর অবস্থায় মিসফাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, সপ্তাহখানেক ধরে মিসফাকে উত্যক্ত করছিল বখাটে টুটুল।

লোহার শাবলের আঘাতে মিসফার হাত-পা ভেঙে যাওয়ায় তার অস্ত্রপচার জরুরি, জানিয়েছেন চিকিৎসক। পুলিশ জানিয়েছে, শিক্ষিকার ওপর হামলার কারণ শিগগিরই উদঘাটনের চেষ্টা চলছে। ন্যাক্কারজনক এ ঘটনায় বখাটে টুটুলের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই