দেশের বিভিন্ন জায়গা থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার

আলাদা ঘটনায় দেশের বিভিন্ন জায়গা থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে একজনকে। চট্টগ্রামের সন্দ্বীপে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বাবলু প্রকাশকে খুন করেছে দুর্বৃত্তরা। সকালে পৌর সদরের গোবাড়ির পাশের ব্রিজের নীচ থেকে বাবুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার রাতে বাড়ি যাবার পথে সন্ত্রাসীরা সোহেল রানার ওপর হামলা চালায়। দলীয় কোন্দলের জেরে এ হত্যাকান্ড হয়েছে বলে ধারণা পুলিশের। এদিকে, চট্টগ্রামের ডবলমুরিং এলাকা থেকে অজ্ঞাত একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সিলেটের ফেঞ্চুগঞ্জ রেলওয়ে স্টেশনের পাশ থেকে মোস্তাহিন রাজ্জাক মামুন নামে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মামুন ঐ শিক্ষা প্রতিষ্ঠানের ইলেকট্রনিক্স অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী।

গোপালগঞ্জে অমিত রায় নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অমিত মাদারীপুরের রাজৈরের অড়ুয়াকান্দি গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে, বরিশালের পশ্চিম ভাতশালা গ্রামে স্বামী ইমরান হাওলাদারকে হত্যার অভিযোগে স্ত্রী তুলি বেগমকে আটক করেছে পুলিশ। সকালে নিজ ঘর থেকে হাত-পা বাঁধা ইমরানের লাশ উদ্ধার করা হয়।

You may also like

‘কান’-এর রেড কার্পেটে রূপকথা তৈরি করলেন ঐশ্বর্যা

৭০তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঐশ্বর্যাকে দেখে