টাঙ্গাইলে ভাইয়ের হাতে ভাই খুন

টাঙ্গাইলের দেলদুয়ারে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। এদিকে, আলাদা ঘটনায় গাইবান্ধা, কুষ্টিয়া ও গাজীপুরে খুন হয়েছে আরো তিনজন । টাঙ্গাইলের দেলদুয়ারে কৃষি জমিতে সেচ দেয়া নিয়ে ভাইদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় বড় ভাই খুন করে ছোট ভাইকে। সকালে উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে আরো চারজন।

পরিবারের সদস্যরা বলেন, নিহত বাদল মিয়ার বড় ভাই তারা মিয়া ও আরেক ভাই আনু মিয়ার মধ্যে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে সম্প্রতি ঝগড়া হয়। এর জেরে সকালে শালিশ বসে। এসময় চার ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি শুরু হয়। এতে টেটাবিদ্ধ হয়ে পাঁচজন আহত হয়। তাদের হাসপাতালে নেয়ার পথে ছোট ভাই বাদল মিয়া মারা যায়।

অন্যদিকে, পাওনা দুইশত টাকা আদায়ের জেরে গাইবান্ধা জেলার পলাশবাড়ীর কালুগাড়ী গ্রামে আব্দুর রহিম নামের এক ব্যক্তি খুন হয়েছে। নিহতের স্ত্রী জানায়, পাওনা টাকা আদায় নিয়ে একই গ্রামের জিয়া ও আনারুলসহ চার-পাঁচজন মঙ্গলবার রাতে তাদের বাড়ীতে গিয়ে স্বামী-স্ত্রীকে মারধর করে।

সকালে তার স্বামী মারা যান। এদিকে, কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের মহিষকুন্ডি পাঠপাড়া গ্রামে ফসল কাটা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় কাবুল হোসেন নামে একজন নিহত হয়। অন্যদিকে, রহস্যজনক মৃত্যু হয়েছে গাজীপুরের কালিয়াকৈরে মার্কেটের কেয়ারটেকারের ।

You may also like

যুক্তরাষ্ট্রে ক্ষেপণাস্ত্র হামলার হুমকি পুতিনের

ইউরোপে মার্কিন ক্ষেপণাস্ত্র মোতায়েন হলে পশ্চিমা দেশগুলোর রাজধানীতে