টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা : রোহিঙ্গা সন্ত্রাসী

টেকনাফে যুবলীগ নেতাকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরুদ্ধে। এদিকে, ফারুক হত্যার প্রতিবাদে কক্সবাজার-টেকনাফ মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্দ জনতা। বৃহস্পতিবার রাতে হ্নীলার জাদিমুরা বাজার থেকে একদল সন্ত্রাসী অর্তকিতে ওমর ফারুককে টেনেহিঁচড়ে অন্ধকার জায়গায় নিয়ে
কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। এ সময় তিনি একটি দোকানে কেনাকাটা করছিলেন। নিহত ওমর ফারুক হ্নীলা ইউনিয়ন যুবলীগ ৯নং ওয়ার্ড সভাপতি ছিলেন। নিহতের বাবা আব্দুল মোনাফ জানান, রোহিঙ্গা ডাকাত নুর মোহাম্মদ ও সেলিমের নেতৃত্বে অস্ত্রধারীরা তার ছেলেকে গুলি করে হত্যা করে।

গ্রামবাসী জানান, অপারেশনে শতাধিক অস্ত্রধারী রোহিঙ্গা অংশ নেয়। এদিকে, ওমর ফারুক হত্যার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে টেকনাফ-কক্সবাজার সড়কের জাদিমুরা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। তারা রোহিঙ্গা সন্ত্রাসী নুর মোহাম্মদ মাঝির বাড়িতে আগুন দেয় এবং সড়কে তাদের দোকান-পাট ভাংচুর করে। এ সময় বিভিন্ন এনজিও সংস্থার সাইনবোর্ড ও অফিস ভাংচুর করা হয়। আগুন জ্বালিয়ে ও গাছ ফেলে সড়ক অবরোধ করায় রাস্তার উভয় পাশে দীর্ঘ যানজট তৈরি হয়।

You may also like

১৮ সেপ্টেম্বর, বুধবার ২০১৯

বেলা ১২:০৫ : বাংলা সিনেমা বিকেল ৫:২০ :