অর্থনীতি

ঈদের ছুটির পর, আমদানি-রফতানি কার্যক্রম শুরু স্থলবন্দরগুলোর

By নিউজ ডেস্ক

June 19, 2018

ঈদের ছুটির পর, সকাল থেকে আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়েছে দেশের স্থলবন্দরগুলোর। হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্যবাহী যান চলাচল করছে। সোনামসজিদ স্থলবন্দরও কর্মচঞ্চল হয়ে উঠেছে।

সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার ও উদ্বুদ্ধকরণের অংশ হিসাবে পাবনায় সংবাদ সন্মেলন হয়েছে। তথ্য অফিস পাবনার আয়োজনে এবং সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ সংবাদ সম্মেলন হয়।

ঢাকা টু লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালুর দাবিতে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে মানববন্ধন করেছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। সকালে ঘন্টাব্যাপী এ কর্মসূচি হয়।

কুড়িগ্রামে সচেতন নাগরিক সমাজ-এর ব্যানারে কুড়িগ্রামের উন্নয়ন-বৈষম্য দূরীকরণে করণীয় নিয়ে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা প্রেস ক্লাবে এ বৈঠক হয়।

যশোরের মণিরামপুরে দুস্থদের মাঝে পোশাক বিতরণ করেছে সিটি প্লাজা মার্কেটের চেয়ারম্যান সৌদী প্রবাসি আলহাজ্ব ইয়াকুব আলী। স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠান চাঁদের আলোর আয়োজনে অনুষ্ঠানে দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। পরে ইয়াকুব আলী মুজগুন্নি ইমাম নগর হাফিজিয়া মাদ্রাসার নির্মাণ কাজের জন্য তিন লাখ টাকার অনুদান দেন। (মাস্ট)

সাতক্ষীরার আশাশুনির বুধহাটায় সৈনিক কল্যাণ সংগঠনের নেতাদের সাথে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান হয়েছে। এসময় তাদের সাথে মতবিনিময় করেন সাতক্ষীরা-৩ আসনের আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল জি. এম জামায়েত হোসেন।