২২ এপ্রিল ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি নির্বাচন

২২ এপ্রিল ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি নির্বাচন

২২ এপ্রিল হতে যাচ্ছে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি নির্বাচন। দীর্ঘ আট বছর পর এই নির্বাচনকে ঘিরে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। শিক্ষা প্রতিষ্ঠানটির মান ধরে রাখতে জোরালো ভূমিকা রাখার প্রত্যয় জানিয়েছেন প্রার্থীরা।

দেশের অন্যতম খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ। সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনেক অভিভাবকেরই পছন্দের শীর্ষে এই প্রতিষ্ঠানটি। যদিও প্রতিনিধি নির্বাচন না হওয়ায় গেল আট বছর ধরে প্রতিষ্ঠান পরিচালনায় সরাসরি ভূমিকা রাখার সুযোগ পাননি অভিভাবকরা।

দীর্ঘ অপেক্ষার পর ২২ এপ্রিল হতে যাচ্ছে স্বনামধন্য এই শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ শাখায় অভিভাবক প্রতিনিধি নির্বাচন। মূল শাখাসহ ৪ টি শাখায় ২২ হাজার অভিভাবক নির্বাচন করবেন তাদের প্রতিনিধি। জোর প্রচারনায় তাই উৎসবের আমেজ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে।

ভিকারুননিসার বিভিন্ন সমস্যা সমাধানে অগ্রনী ভূমিকা পালনের প্রতিশ্রুতি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের। এদিকে, এই নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব বাছাই করতে ভোটারদের প্রতি আহবান ভারপ্রাপ্ত অধ্যক্ষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই