ধূমপান করে প্রশ্নের মুখে পাকিস্তানি অভিনেত্রী

মাহিরা খানের পর এবার সাবা কামার। ধূমপানের জন্য এবার ফের কটাক্ষ এবং আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী। সম্প্রতি মেকআপ রুমে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন ‘হিন্দি মিডিয়াম’ অভিনেত্রী। ওই সময় তাঁর হাতে একটি সিগারেট দেখা যায়। সাবার হাতে সিগারেট দেখে রে রে করে তেড়ে ওঠেন নেটিজেনদের একাংশ। কেউ তো আবার সবার ধর্ম নিয়েও প্রশ্ন তুলে বসেন। ‘সাবা কি এখনও মুসলিম আছেন?’ বলে প্রশ্ন তোলা হয়।

 

পাশাপাশি সাবা কামার পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের পদাঙ্ক অনুসরণ করছেন বলেও কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ। পাশাপাশি ছবি তোলার সময় সাবা কামার উপযুক্ত পোশাক পরেননি বলেও তাঁর বিরুদ্ধে গর্জে ওঠেন বেশ কিছু নেট জনতা। দেখুন সাবার সেই ছবি..

#Hot #SabaQamar #Herion #Nipple #Celebrity #pakistani

A post shared by Nida Khan (@nida_janam) on

গত বছর ইরফান খানের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’-এ অভিনয় করেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। ইরফানের সঙ্গে অভিনয় করে বলিউডে বেশ প্রশংসাও পান সাবা।

সম্প্রতি নিউ ইয়র্কে রণবীর কাপুরের সঙ্গে সময় কাটানোর সময় হাতে সিগারেট দেখা যায় ‘রইস’ অভিনেত্রী মাহিরা খানের। মাহিরা খান কেন ‘পিঠ খোলা’ পোশাক পরে রণবীর কাপুরের সঙ্গে ধূমপান করছেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। কটাক্ষ এবং সমালোচনার মুখে শেষ পর্যন্ত সাংবাদিক সম্মেলন ডেকে বিষয়টি নিয়ে মুখ খোলেন মাহিরা খান। এবং, শেষ পর্যন্ত ক্ষমাও চেয়ে নেন তিনি। ওই ঘটনার পর এবার সমালোচনার মুখে পড়লেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার।

You may also like

সাভারে ট্রাকচাপায় গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন

সাভারে ট্রাকচাপায় এক গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে