নিকের সঙ্গে বিয়ে, ভারত ছবি ছেড়েছেন প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের আসন্ন বিয়ের খবরে খুশি বলিউড। তবে একজনকে বাদ দিয়ে। তিনি হলেন সলমন খান, প্রিয়ঙ্কার এই আচমকা বিয়ের সিদ্ধান্তে বেজায় অসন্তুষ্ট তিনি। সলমন খানের সঙ্গে ভারত ছবিতে কাজ করার সিদ্ধান্ত নেন প্রিয়ঙ্কা। সইসাবুদও হয়ে যায়।

কিন্তু তাঁর অংশের শ্যুটিং শুরু হওয়ার কিছুদিন আগে ছবিটি ছেড়ে দেন তিনি। পরিচালক আলি আব্বাস জাফর টুইটারে এ খবর দেন, জানান, প্রিয়ঙ্কার জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে, তাঁরা সকলে এ জন্য খুশি, তাঁর প্রতি অঢেল শুভেচ্ছা।

কিন্তু পরিচালক এ কথা বললেও সলমনের চিন্তাভাবনা যে সে পথে হাঁটছে না তা স্পষ্ট করে দিয়েছে এক সাইট। জানা গিয়েছে, সলমন প্রচণ্ড রেগে গিয়েছেন, আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রিয়ঙ্কার সঙ্গে সলমনের বোন অর্পিতা শর্মার সম্পর্ক রীতিমত ভাল কিন্তু তাতে আর বরফ গলবে বলে মনে হয় না।

সলমন-প্রিয়ঙ্কা সম্পর্ক অবশ্য তেমন উষ্ণ কখনওই ছিল না। মুঝসে শাদি করোগি ছবি চলাকালীন তাঁদের ভালই বন্ধুত্ব ছিল কিন্তু ঝামেলা হয় পরে। ২০০৭-এ সলমন একটি ছবিতে প্রিয়ঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান কিন্তু প্রিয়ঙ্কা ছবি ছাড়তে রাজি হননি। তখন থেকে সলমন প্রিয়ঙ্কার ওপর চটা। যদিও পিসি এখন আন্তর্জাতিক তারকা, সলমনের অসন্তোষে তাঁর খুব বেশি যাবে আসবে বলে মনে হয় না।

You may also like

জামিন পেলেন আলোকচিত্রী শহিদুল

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় কারাবন্দী আলোকচিত্রী