এই মাসেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা

বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। শোনা যাচ্ছে, নিজের ৩৬ বছরের জন্মদিনেই এই কাজটি সেরে ফেলেছেন পিগি চপস। আর প্রিয়াঙ্কা-নিকের বিয়ে বি-টাউনের অন্যতম চর্চিত বিষয়। এও শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা ও নিক বিয়েতে আর দেরি করতে চাইছেন না। এবছরের অক্টোবর মাসেই নাকি তাঁরা বিয়ে করছেন। আর বিয়ের জন্যই নাকি শেষ মুহূর্তে ‘ভারত’ ফিল্মে কাজ করবেন না বলে জানিয়ে দেন প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কার ‘ভারত’ ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ ছবির নির্মাতারা। প্রিয়াঙ্কার জায়গায় কাকে নেওয়া হবে তা নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন তাঁরা।

এদিকে ইতিমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে শোনা যাচ্ছে নানান কথা। জানা যাচ্ছে, নিউ ইয়র্কের টিফানি ফ্ল্যাগশিপ স্টোর থেকে নাকি প্রিয়াঙ্কার জন্য দামি ‘ওয়েডিং রিং’  কিনে ফেলেছেন মার্কিন পপ গায়ক নিক জোনাস। অন্যদিকে বিয়ের জন্য ‘ওয়েডিং গাউন’ তৈরি করে ফেলেছেন প্রিয়াঙ্কাও। তবে সবকিছু শুনে এটা বেশ বোঝা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিক ক্রিশ্চিয়ান রীতিতেই হয়ত বিয়ে করতে চলেছেন। মার্কিন মুলুকেই হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর নিকের সঙ্গে প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলসেই থাকবেন বলেও জানা যাচ্ছে।

প্রিয়াঙ্কা নিকের বিয়ে ঘিরে উঠে আসছে আরও অনেক খবর, জানা যাচ্ছে তাঁদের  বিয়েতে আমন্ত্রিতদের তালিকাও নাকি ঠিক হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে ব্রিটিশ রাজ পরিবারের তরফে প্রিন্স হ্যারি, যুবরানী মেগান মার্কেলও নাকি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হাজির থাকবেন। প্রসঙ্গত, ২০১৬ সাল থেকেই মেগান মার্কেলের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব তৈরি হয়। গত ১৯ মে মেগান-হ্যারির বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কাও।

প্রসঙ্ত, প্রিয়াঙ্কা-নিকের প্রেমের বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয় গত মে মাস থেকে। যদিও তারও আগে থেকেই প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্ক শুরু হয় বলেই জানা যায়। গত ২১ শে জুলাই নিক জোনাসকে মুম্বইতে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। মা মধু চোপড়া ও পরিবারের অন্যান্যদের সঙ্গে নিকেরও আলাপও করান তিনি। পরে নিক সহ প্রিয়াঙ্কার গোটা পরিবার গোয়াতে ছুটি কাটাতে যায়। সেসব ছবিই ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

You may also like

সরকারের ইন্ধনেই নয়াপল্টনে সংঘর্ষ : মির্জা ফখরুল

এদিকে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ