বিয়ে করছেন তামন্না ভাটিয়া?

আমেরিকায় বসবাসকারী এক ভারতীয় চিকিৎসককে বিয়ে করছেন ‘বাহুবলী’ অভিনেত্রী তামান্না ভাটিয়া! সম্প্রতি এমন, গুঞ্জনেই সরগরম হয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। আগামী বছরই (২০১৯) নাকি বিয়েটা সেরে ফেলবেন তিনি। আর তমান্নার বিয়ের খবর নাকি খোদ তাঁর মা রাজানি ভাটিয়া নিজেই সকলকে জানিয়েছিলেন বলে শোনা যাচ্ছিল।

এমনকি রাজানি ভাটিয়া এও বলেন তাঁর হবু জামাই (তামান্না ভাটিয়ার বহু স্বামী) তাঁর ভীষণই পছন্দের। তবে তামান্নার মা মেয়ের বিয়ের খবর দিলেও এখন খোদ তামান্না ভাটিয়ার মুখে শোনা যাচ্ছে অন্য কথা। তামান্নার বিয়ে নিয়ে আলোচনা শুরু হতেই শুক্রবার মুখ খোলেন ‘বাহুবলী’ অভিনেত্রী।

কিছুটা বিরক্ত হয়েই তিনি বলেন, ” কখনও আমি শুনলাম আমার একজন অভিনেতার সঙ্গে বিয়ে হচ্ছে, পরে শুনলাম ক্রিকেটারের সঙ্গে বিয়ে হচ্ছে, আর এখন শুনছি একজন চিকিৎসকের সঙ্গে বিয়ে হচ্ছে! গুজব ক্রমাগত এমন ছড়াচ্ছে যেন আমি শুধুই আমার হবু বর খুঁজে বেড়াচ্ছি।

যদিও আমি প্রেম বিষয়টাকে ভীষণই পছন্দ করি তবুও আমার জীবন নিয়ে এধরনের ভুল খবরে, গুজবকে আমি এক্কেবারেই সমর্থন করি না। আমি এখনও ‘সিঙ্গল’, আর আমি তাতে বেশ খুশিই আছি। আর আমার বাবা-মাও আমার পাত্র খুঁজে বেড়াচ্ছে না। আপাতত আমি সিনেমাতেই রোম্যান্স করছি।

আমি ঠিক বুঝতে পারছি না যখন আমি শ্যুটিংয়ে যাচ্ছি, কাজ করছি, তখন এধরনের খবর কীভাবে ছড়িয়ে পড়ছে। এটা খুবই বিরক্তিকর ও অসম্মানজনক। আমি ঠিক করেছি, এবার আমি রাস্তায় নামব আর জোরে জোরে চেঁচিয়ে বলব আমি বিয়ে করছি না। ”

প্রসঙ্গত, এক আগে একবার বিরাট কোহলির সঙ্গে এবং আরও একবার পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়ার বিয়ের খবর রটে যায়। পরবর্তীকালে এক দক্ষিণী অভিনেতার সঙ্গেও তামান্না  ভাটিয়ার বিয়ের খবর শোনা যাচ্ছিল। আর এবার একজন মার্কিন নিবাসী চিকিৎসকের সঙ্গে বিয়ের খবর শোনা যাচ্ছে।

যে খবর আবার কিনা খোদ তামান্না ভাটিয়ার মা রাজানি ভাটিয়াই জানিয়েছিলেন বলে শোনা যাচ্ছিল। যদিও এখনও তামান্না ভাটিয়া নিজে পুরো বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। বর্তমানে তামান্না ভাটিয়া একটি তেলেগু ফিল্ম ‘না নউভে’  ও ‘কুইন’-এর একটি তেলেগু রিমেকের শ্যুটিয়ে ব্যস্ত রয়েছেন।

You may also like

নির্বাচন এখনই প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন