বৃষ্টি উপেক্ষা করে ‘ভাইজান এলো রে’

শুক্রবার শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটির মুক্তির দিন বৃষ্টি থাকা সত্ত্বেও শত শত দর্শক সিনেমা হলে ভিড় জমিয়েছেন। আর অনেকে বৃষ্টি উপেক্ষা করে ছাতা নিয়ে সিনেমা হলে টিকিট কেটে ছবিটি উপভোগ করেছেন।

দেশের কয়েকটি সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে। রাজধানীর পল্টনের জোনাকী সিনেমা হলের ব্যবস্থাপক দেলোয়ার হোসেন বলেন, মনে করেছিলাম বৃষ্টিতে ছবি দেখতে দর্শক তেমন আসবে না। কিন্তু ধারণা পাল্টে গেছে। সন্ধ্যার শোর জন্য আগাম টিকিট বিক্রি হচ্ছে। ভালো ছবি হলে যে দর্শক সিনেমা হলে আসেন তার প্রমাণ ‘ভাইজান এলো রে’।
বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে সিনেমা হলে এসেছেন দর্শকরা। সিনেমা দেখতে আসা এক দর্শক বলেন, ‘ভাইজান এলো রে’ নিয়ে যতটুকু আশা করেছিলাম তার চেয়ে দ্বিগুণ বেশি পেয়েছি। কি নাই ছবিটিতে অ্যাকশন, কমেডি, রোমান্স- সবমিলিয়ে দারুণ একটি সিনেমা। আর আমাদের ভাইজানের অভিনয় তো দারুণ লেগেছে।
শ্যামলী সিনেমা হলের ব্যবস্থাপক আহসানউল্লাহ বলেন, নামাজের কারণে ২০টির মতো আসন ফাঁকা ছিল। তিনটা শো হাউজফুল হয়েছে। সন্ধ্যার শোতেও হাউজফুল ছিল। বৃষ্টির কারণে ব্যবসায় কোনো প্রভাব পড়েনি। এমন খবরে উচ্ছ্বাস প্রকাশ করে শাকিব খান বলেন, আমার ভক্তদের জন্য অনেক ভালোবাসা রইলো।
তারা প্রমাণ করেছেন যে, ভালো ছবি দেখার জন্য তারা সবসময়ই প্রস্তুত। বৃষ্টির মধ্যে তারা কষ্ট করে আমার ছবি দেখতে এসেছেন এজন্য তাদেরকে অসংখ্য ধন্যবাদ। উল্লেখ্য, সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার পর ‘ভাইজান এলো রে’ ছবিটি বাংলাদেশে শুক্রবার মুক্তি পেয়েছে।
রাজধানী ঢাকাসহ দেশের ১০৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি। এদেশে ছবিটি মুক্তি দিয়েছে এন ইউ আহমেদ ট্রেডার্স। শাকিব খান ছাড়াও বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী ছবিতে অভিনয় করেছেন। আর কলকাতার অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন শ্রাবন্তী, পায়েল সরকার, শান্তিলাল, রজতাভ দত্ত প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।॥

You may also like

রোনালদোর লাল কার্ডের দিনেও জিতল জুভেন্টাস

জুভেন্টাসের হয়ে অভিষেকেই লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।