বিয়ের পরিকল্পনা পালটে ফেললেন প্রিয়াঙ্কা?

বাগদান পর্ব সম্পূর্ণ। এবার শুধু সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষা। শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা। রিপোর্টে প্রকাশ, নিকের ছাবিশ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সঙ্গে সাতপাক ঘুরে নেবেন। প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির তরফে অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

পাশাপাশি নিক জোনাসের বাড়ির তরফেও এ বিষয়ে মুখে কুলুপ আঁটা হয়েছে। সেই সঙ্গে ভারতে না মার্কিন মুলুকে বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর, সে বিষয়েও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। প্রিয়াঙ্কা চোপড়ার ৩৫ বছরের জন্মদিনে লন্ডনে উড়ে যান নিক জোনাস। আর সেখানেই নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা।

রীতিমত চুপিসাড়েই নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিষয়টি নিয়ে ঘুনাক্ষরেও সংবাদমাধ্যমকে কিছু জানতে দেননি নিক, প্রিয়াঙ্কা। তবে লন্ডন থেকে জন্মদিন কাটিয়ে প্রিয়াঙ্কা যখন মুম্বইতে ফেরেন, সেই সময় হাতের আংটি লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। কখনও ক্যামেরার সামনে থেকে হাত সরিয়ে নেন পিগি, আবার কখনও পকেটে হাত ঢুকিয়ে নেন প্রিয়াঙ্কা। তখন থেকেই বলিউডে গুঞ্জন শুরু হয়।

এদিকে নিক জোনাসের সঙ্গে বাগদান এবং বিয়ের জন্য সলমন খানের ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত জানা যায়, পারিশ্রমিকের জন্য টিম ‘ভরত’-এর সঙ্গে প্রিয়াঙ্কার ঝামেলা শুরু হয়। আর তার জেরেই পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন সলমন খানের বাবা সেলিম খান।

তিনি বলেন, প্রিয়াঙ্কার ভাল লাগেনি বলেই তিনি ‘ভরত’ থেকে সরে গিয়েছেন। এতে নতুনত্বের কী আছে? ভাল লাগেনি বলে সিনেমা থেকে অনেকে সরে গিয়েছেন, এমন ঘটনা অতীতেও অনেকবার ঘটেছে। ফলে বিষয়টি নিয়ে এত আলোচনার কোনও প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন সেলিম খান।

তবে প্রিয়াঙ্কাও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি। ‘ভরত’ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেও, ফারহান আখতারের টিমে যোগ দেন পিগি। ফারহানের ‘স্কাই ইস পিঙ্ক’-এ ইতিমধ্যেই স্বাক্ষর করে ফেলেছেন প্রিয়াঙ্কা। ওই সিনেমায় ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়া সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ‘দঙ্গল গার্ল’ জায়রা ওয়াসিম। ওই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করবেন ফারহান এবং প্রিয়াঙ্কা।

You may also like

নির্বাচন এখনই প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন