গৌরী খান-কে বোরখা পরতে হবে : শাহরুখ খান

শাহরুখ খান এবং গৌরী খানের বিয়ে বলিউডের অন্যতম আলোচিত একটি বিষয়। শাহরুখের যখন বলিউডে সবে হাতেখড়ি হয়, সেই সময় তাঁর সঙ্গে সাতপাক ঘোরেন গৌরী। পঞ্জাবি পরিবার থেকে এসে তিনি যেভাবে গুছিয়ে তোলেন শাহরুখের সংসার, তা যে কোনও দম্পতির কাছে এক অন্যন্য উদাহরণ। কিন্তু, শাহরুখ খানের সঙ্গে গৌরীর বিয়ে নিয়ে কি খুশি ছিল কন্যা পক্ষ?

ফরিদা জালাল-এর এক সাক্ষাতকারে এ বিষয়ে বেশ রসিয়ে উত্তর দেন শাহরুখ খান। তিনি বলেন, বিয়ের পর রিসেপশনের সময় তিনি দেখেন, গৌরীর বাড়ির প্রত্যেকে হাজির। তাঁরা নিজেদের মধ্যে পঞ্জাবিতে কথা বলছেন। শুধু তাই নয়, বিয়ের পর শাহরুখ কি গৌরীর ধর্ম পরিবর্তন করে দিয়েছেন, নাম পাল্টে দিয়েছেন, এমন সব আলোচনায় যেন তাঁরা বিভোর ছিলেন ওই সময়।

গৌরীর বাড়ির লোকের আলোচনা শুনে হেসে ফেলেন শাহরুখ খান। এবং মজা করেই বলেন, এবার থেকে গৌরীকে ‘বোরখা’ পরে বাইরে বের হতে হবে। নামও ফেলতে হবে পাল্টে। এবার থেকে গৌরী খানের নাম আয়েশা হবে বলেও রিসেপশনে জানান শাহরুখ। যা শুনে গৌরীর বাড়ির লোক কার্যত অবাক হয়ে যান। এবং রাগে ফুঁসতে শুরু করেন।

কিন্তু, যাঁর মনে যাই হোক না কেন, মজা করার ফল যে এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি বলে জানান শাহরুখ। এরপরই এসআরকে আরও বলেন, বিয়ে এবং রিসেপশন মিলিয়ে যা হয়েছিল, তা চিরকাল মনে থাকবে তাঁর। কিন্তু, কোনও ধর্মকে অসম্মান কখনও করেননি তিনি। ভবিষ্যতেও করবেন না বলে সাক্ষাত্কারে জানান শাহরুখ।

গৌরী খান যদিও কখনও বাড়ি ছেড়ে চলে যান, তখন শাহরুখ কী করবেন বলে ওই সাক্ষাতকারে প্রশ্ন করা হয়। যার উত্তরে শাহরুখ বলেন, এমন কোনও দিন নেই, যেদিন বাড়ি থেকে বেরিয়ে যাবেন বলে হুমকি না দিয়ে থাকেন তাঁর স্ত্রী। কিন্তু, গৌরী যদি কখনও বাড়ি ছেড়ে যান, তাহলে জামা ছিঁড়ে রাস্তার উপর গান গাইতে শুরু করবেন তিনি। আর সেটা দেখার পর গৌরী আবার তাঁর কাছে ফিরে আসবেন বলেও জানান শাহরুখ খান।

পাশাপাশি শাহরুখ আরও বলেন, মহিলাদের মধ্যে তিনি অত্যন্ত জনপ্রিয়। ১৪ থেকে ৪০, প্রত্যেক বয়সের মহিলাদের কাছেই তিনি কিং খান। তা সত্ত্বেও তাঁর নামে কোনও কেচ্ছা, কেলেঙ্কারি নেই বলেও দাবি করেন শাহরুখ খান। যদিও, ‘ডন টু’-এর সময় শাহরুখ খান প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়ান বলে শোনা যায়। এমনকী, দুবাইতে গিয়ে শাহরুখ প্রিয়াঙ্কাকে বিয়ে করেন বলেও শোনা যায়। যদিও ওই গুঞ্জনের সত্যতা কত, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

You may also like

সিরিয়ায় রুশ বিমান ধ্বংসের জন্য ইসরায়েল দায়ী: রাশিয়া

সিরিয়ার বন্দর নগরী লাতাকিয়ার আকাশে ১৫ আরোহীসহ রাশিয়ার