ক্যাটরিনার নাচে মুগ্ধ হয়ে যা বললেন আমির

মুক্তি পেল ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির একটি গানের টিজার। ‘সুরাইয়া’ নামের এই গানটির সঙ্গে নেচেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মুক্তি পেতেই ভাইরাল হল নাচের ভিডিয়ো। ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ হলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

বলিউডের কোরিওগ্রাফাররাও বলছেন, পর্দায় যতই সহজ মনে হোক না কেন এই স্টেপগুলো কিন্তু একেবারে সহজ নয়, বলছেন সমালোচকরাও। গানটির টিজার মুক্তি পেতেই ক্যাট সুন্দরীর নাচের প্রশংসায় পঞ্চমুখ ছবিতে তাঁর সহ-অভিনেতা আমির খান। তাঁর কথায়, কয়েক যুগ ধরে অনুশীলন করলেও তাঁর পক্ষে ক্যাটরিনার মতো নাচা সম্ভব নয়।

আমির বলেন, “গানটা বেশ মজার। ক্যাটরিনার সঙ্গে আমিও রয়েছি। তবে আমি দশ বছর প্র্যাকটিস করলেও ক্যাটরিনার মতো ভাল নাচতে পারতাম না। সুরাইয়ার লিরিক্স আমার দারুণ পছন্দ হয়েছে। গানটায় সুরাইয়া এবং ফিরঙ্গির সম্পর্ক খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছে।’’

Suraiyya aa rahi hai jaan lene! Watch the sizzling #KatrinaKaif in #Suraiyya SONG TEASER OUT NOW! @SrBachchan @aamir_khan @fattysanashaikh #VijayKrishnaAcharya @AjayAtulOnline #AmitabhBhattacharya @VishalDadlani @shreyaghoshal @PDdancing @TOHTheFilm #ThugsOfHindostan pic.twitter.com/MVN3CT4nG3

 

থাগস অব হিন্দুস্তানে ক্যাটরিনা এক নর্তকীর চরিত্রে অভিনয় করছেন। আমির ফিরাঙ্গি মাল্লাহ নামক এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যাকে ইস্ট ইন্ডিয়া কোম্পানি ‘থাগস’-দের বিরুদ্ধে নিয়োগ করে।

প্রভু দেবার কোরিওগ্রাফিতে ‘সুরাইয়া জান’ গানে নেচেছেন ক্যাটরিনা এবং জানিয়েছেন নাচটা কঠিন হলেও তাঁর অসম্ভব ভাল লেগেছে। ক্যাটের কথায়, “গানটা অরিজিনাল। একেবারেই নতুন কনসেপ্ট। এটা তো দারুণ ব্যাপার। এ ছাড়াও কোরিওগ্রাফিটাও দারুণ। তবে নাচতে গিয়ে বুঝতে পারি এটা আসলে কতটা কঠিন।”

বুধবার সুরাইয়া গানটির টিজার মুক্তি পাওয়ার পর পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য সংবাদ সংস্থাকে বলেন একমাত্র ক্যাটরিনাই এই গানটার সুবিচার করতে পারত। ১৭৯৫ সালে একদল ‘ঠগ’ ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছিল। সেই গল্প নিয়েই যশরাজ ফিল্মসের ব্যানারে বিজয় কৃষ্ণ আচার্য ‘থাগস অব হিন্দুস্তান’ বানিয়েছেন। আগামী ৪ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

এর আগে ধুম ৩ ছবিতে ক্যাটরিনা কাইফ ও আমির খানকে একসঙ্গে দেখা গিয়েছে।

You may also like

প্রধানমন্ত্রীত্ব নয়,জনসেবাই আমার মূল লক্ষ্য : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর পদ মূল্যবান নয়, এ পদে থেকে দেশের