মুক্তি পেতেই ভাইরাল ‘জিরো’র ট্রেলার

অনুরাগীদের অপেক্ষা ছিল। অপেক্ষা ছিল বার্থ ডে বয়েরও। জন্মদিনেই মুক্তি পেল শাহরুখ খান অভিনীত জিরো ছবির ট্রেলার। আজ ৫৩ পেরোলেন শাহরুখ খান। গত রাত থেকেই বলিউড বাদশার জন্মদিনের শুভেচ্ছা বার্তা আসা শুরু। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে জন্মদিনের শুভেচ্ছায়। সঙ্গে শুভেচ্ছা ছিল আসন্ন ছবি “জিরো”র জন্যেও।

কিং খানের জন্মদিনেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘জিরো’ ট্রেলারের ৷ এদিন সকাল থেকেই ছবির ট্রেলার দেখার জন্য অধীর আগ্রহে বসে ছিলেন শাহরুখের ফ্যানেরা ৷  অপেক্ষার অবসান ঘটল৷ ইন্টারনেটে ট্রেলার মুক্তি পেতেই হল ভাইরাল ৷ ‘বামন’ অবতারে শাহরুখে দুর্দান্ত অভিনয়ের ঝলক উঠে হল ট্রেলারেই ৷ আর অন্যদিকে অনুষ্কা ও ক্যাটরিনা ট্রেলারের অল্প পরিসরেই জানিয়ে দিলেন, গোটা ছবিতে তিনজনে মিলে একেবারে ধামাকা করতে চলেছেন ৷

ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই৷ প্রযোজক শাহরুখ পত্নী গৌরী খান৷ ২১ ডিসেম্বর সারা বিশ্বে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জিরো’ ! বার্থ ডে বয় যদিও সকাল থেকে খুব একটা টেনশনে ছিলেন না। দিব্যি জন্মদিন পালন করেছেন।সকালেই কেক কেটে স্ত্রী গৌরীকে এক টুকরো কেক খাওয়াচ্ছেন বাদশা, এমন একটি ছবিও পোস্ট করেছেন কর্ণ জোহর।

দেখুন ট্রেলার:

আমির প্রিয় “শাহ” কে শুভেচ্ছা জানিয়েছেন। শাহরুখ ও ক্যাটরিনার প্রথম পোস্টারটি রোমান্টিক  হলেও দ্বিতীয় পোস্টারে খোশমেজাজে কিং খান-অনুষ্কা। নিজেই ছবির পোস্টার টুইট করেছিলেন শাহরুখ খান। পোস্টারগুলো দেখেই খানিকটা আঁচ করা গিয়েছিল ছবির ভাই বস।

এবার ট্রেলার সামনে আসতেই  তা ভাইরাল হল। একেই বলে জন্মদিনে কর্মসিদ্ধ। তবে শাহরুখ অনুরাগীরা বলছেন, এবার বড়দিন পালন করবেন দিন চারেক আগে। ওদিন যে মুক্তি পাচ্ছে “জিরো”।

You may also like

প্রধানমন্ত্রীত্ব নয়,জনসেবাই আমার মূল লক্ষ্য : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর পদ মূল্যবান নয়, এ পদে থেকে দেশের