কমিশনের কাছে নির্ভয়ে ভোট দেয়ার নিশ্চয়তা চেয়েছেন কুমিল্লা সিটি নির্বাচনের প্রার্থীরা

কমিশনের কাছে নির্ভয়ে ভোট দেয়ার নিশ্চয়তা চেয়েছেন কুমিল্লা সিটি নির্বাচনের প্রার্থীরা

কমিশনের কাছে নির্ভয়ে ভোট দেয়ার নিশ্চয়তা চেয়েছেন কুমিল্লা সিটি নির্বাচনের প্রার্থীরা। এদিকে, একশ তিনটি কেন্দ্রের সবগুলোকেই ঝুঁকিপূর্ণ বলেছে কমিশন। টাউন হল মিলনায়তনে নির্বাচন কমিশনের সাথে মতবিনিময় সভায় তারা এ নিশ্চয়তা চান। এ সময় কমিশন সচিব মো. আব্দুল্লাহ বলেন, সিটি নির্বাচনে কুমিল্লায় আইনশৃঙ্খলা বাহিনীর এতো বেশি সদস্য মোতায়েন থাকবে দেখে মনে হবে মিনি ক্যান্টনমেন্ট।

এছাড়া নির্বাচনকে কেউ প্রশ্নবিদ্ধ করতে চাইলে কোনো ছাড় না দেয়ার হুশিয়ারি দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। সভায়, বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু অভিযোগ করেন তাদের নেতা কর্মীদের ধরপাকড় করা হচ্ছে। এ ব্যাপারে সদর দক্ষিণ থানার ওসিকে বিশেষভাবে দায়ী করেন তিনি।  তবে, অভিযোগ অস্বীকার করে ওসি বলেন, বিভিন্ন মামলার পলাতক আসামিরা দীর্ঘ দিন পর এলাকায় আসায় তাদের গ্রেফতার করা হচ্ছে।

বহিরাগতরা যেন কেন্দ্রে থাকতে না পারে সে বিষয়ে পদক্ষেপের দাবি জানান আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। কমিশন সচিব মো. আব্দুল্লাহ জানান, একশ তিনটি কেন্দ্রের সবগুলোকেই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। চার মেয়র প্রার্থী, ৪০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী এবং একশ ১৪ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই