দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা

নিরাপদ সড়ক, নৌ পরিবহন মন্ত্রীর পদত্যাগ ও বাসচাপা দিয়ে দুই শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। চট্টগ্রামে মহানগরীর ওয়াসা মোড়, দুই নম্বর গেট ও মুরাদপুরসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে শিক্ষার্থীরা। এ সময় সড়কে পুলিশের গাড়িসহ বিভিন্ন গাড়ির লাইসেন্স পরীক্ষা করে তারা।

নগরীর ওয়াসা মোড়ে একটি বাস ভাংচুর করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পুলিশের একটি গাড়িও আটকে দেয়। সকালে নরসিংদীর চিনিশপুর জেলখানা মোড়ে স্কুল-কলেজের শত শত শিক্ষার্থী প্লে কার্ড হাতে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেয়। এসময় মহাসড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। চাঁদপুর শহরে কলেজের শিক্ষার্থীরা চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে কয়েকটি যানবাহন ভাংচুর করলে পুলিশ ধাওয়া দেয়। এতে কয়েক শিক্ষার্থী আহত হয়।

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার সেখানে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করেন। বরিশালে নগরীর চৌমাথা এলাকায় বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা জড়ো হয়ে ঢাকা-বরিশাল মহা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় তারা যানবাহনের লাইসেন্স পরীক্ষা করে।

You may also like

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু

নির্বাচনের পরিবেশ ঠিক না হলে ভোটে অংশ নেয়ার