জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের আট সদস্যের মৃত্যু

জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের আট সদস্যের সকলেই মারা গেছেন। আরামনগরে একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের ঘটনায় রাতেই সাতজন মারা যায়। এ ঘটনায় দগ্ধ দুলাল হোসেনকে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

বুধবার রাত দশটায় জয়পুর হাটের আরামনগর এলাকায় সরকারি এতিমখানার সামনের একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন ধরে যায়।আগুনে ঘটনাস্থলেই দুই নারীসহ তিনজন নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের অন্যান্য সদস্যদের হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতরা সবাই একই পরিবারের সদস্য। নিমর্ম এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানায়, রাতেই মারা যান আবদুল মুমিন, তাঁর মা মোমেনা বেগম, বৃষ্টি বেগম, দুলাল হোসেন, পরিনা বেগম ১২ বছরের যমজ দুই বোন হাসি ও খুশি এবং এক বছরের শিশুপুত্র তাইমুল ইসলাম। জেলা প্রশাসক জানান, খোঁজ নিয়ে জানা গেছে, রাত নয়টার দিকে জেলার আরামনগর এলাকার দোলাল হোসেনর বাড়ির প্রধান ফটকে তালা দিয়ে সবাই শুয়ে পড়েছিলেন।

হঠাৎ করে রাত ১০টার দিকে বাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে।তখন বাইরের লোকজন তাদেরকে উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির প্রধান ফটক বন্ধ থাকায় জানালা ভেঙে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায়।

-বাংলাভিশন, নিউজডেস্ক।

You may also like

নির্বাচনে দায়িত্ব পালনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নির্দেশ; সিইসি’র

নিরপেক্ষতা বজায় রেখে নির্বাচনে দায়িত্ব পালনে সহকারি রিটার্নিং