আজকের রাশিফল | ১৭ মে ২০১৭

মেষ
আজ কর্ম ভালই এগোবে কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে । কারোর বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে । সাংসারিক জটিলতা কাটতে পারে । না চাইতেই পাওনা আদায় হতে পারে ।
বৃষ
কোনও কারনে কর্মে অবসাদ আসতে পারে,কাটিয়ে না উঠলে সমস্যা । আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে । মনঃস্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন । চলাফেরায় বাড়তি সতর্কতা।
মিথুন
আপনার কুচিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে । নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময় । আপনি কোনও ভাল কারনে পুরস্কার পেতে পারেন । শেয়ার বা ফটকায় প্রাপ্তি যোগ ।
কর্কট
আজ কোনও কারনে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে । হঠাৎ করে নেওয়া কোনও সিদ্ধান্তে আপনি লাভবান হবেন । কাউকে বিশ্বাস করবেন না । উচ্চ শিক্ষার সুযোগ পাবেন ।
সিংহ
আজ অন্য কারোর আলোচনা না করাই ভাল বিবাদের আশঙ্কা আছে । আজ ভাল কোনও উপহার পেতে পারেন । ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে । দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে ।
কন্যা
ব্যবসায় প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ার মানসিক চাপ বৃদ্ধি । স্ত্রীর প্রেরনা আপনাকে উদ্যমী করে তুলবে । আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না । নিজের কারোর শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা ।
তুলা
আজ বন্ধুদের প্ররোচনায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা । আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না । স্ত্রীর সহযোগিতায় আজ আপনার কিছু ভাল হতে চলেছে । শিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকুল ।
বৃশ্চিক
উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে । কর্ম চারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন । দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে । থাইরয়েডের সমস্যায় ভোগান্তি ।
ধনু
মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্ত হতে পারেন । ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে । কর্ম স্থলে ঝামেলা কেটে যেতে পারে । আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন ।
মকর
আজ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কর্মে অলসতা প্রকাশ পাবে । বাড়িতে প্রচুর অতিথি সমাগম হতে পারে । প্রতিবেশীদের সঙ্গে ঝগড়ার মীমাংসা হয়ে যেতে পারে । সন্তানদের নিয়ে ভ্রমনের পরিকল্পনা ।
কুম্ভ
আজ আপনার আয় ভাগ্য ভাল থাকলেও অর্থ অপচয় হবে প্রচুর । সংসারে খুব মাথা ঠাণ্ডা রেখে না চললে অশান্তি হতে পারে । শরীরে কোনও অংশে চোট লাগতে পারে । উচ্চ বিদ্যার্থীদের জন্য সময়টা শুভ।
মীন
আজ নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন । শরীরে ছোটখাটো সমস্যা থাকবে । কর্ম ক্ষেত্র ভালই থাকবে । ছেড়ে যাওয়া প্রেম আবার জুড়ে যাওয়ার সম্ভাবনা আছে।

You may also like

‘কান’-এর রেড কার্পেটে রূপকথা তৈরি করলেন ঐশ্বর্যা

৭০তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঐশ্বর্যাকে দেখে