আজকের রাশিফল | ২৩-০৫-২০১৭

The historic center of Prague, ancient architecture, and cultural heritage

মেষ

বাজে চিন্তা মাথায় আসতে পারে । ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে । অতিরিক্ত খরচের জন্য বাড়িতে অশান্তি । পিতার সঙ্গে ছোট কারনে বিবাদ হতে পারে ।

বৃষ

শরীরে কষ্ট বাড়তে পারে । আজ কিছু উপহার আসতে পারে । আইনি কোনও কাজের জন্য আজ সাফল্য মিলতে পারে । ব্যবসার দিকে কোনও বাধা আসার সম্ভাবনা । অর্থ চাপ বাড়তে পারে ।

মিথুন

ব্যবসার দিকে সাফল্য ও সঞ্চয় বাড়তে পারে । কাছে কোনও ভ্রমন হওয়ার যোগ । খেলাধুলাতে জয় লাভ । চাকুরীর স্থানে কোনও কাজের চাপের জন্য চিন্তা, পেটের কোনও সমস্যা ।

কর্কট

আজ একটু আঘাত লাগার সম্ভাবনা । ব্যবসার দিকে অধিক ব্যয় বাড়তে পারে । পড়াশুনার দিকে মেধার বিকাশ, পাওনাদারের সঙ্গে আদায় ব্যপারে বিবাদ । মাতার শরীর নিয়া চিন্তা ।

সিংহ

বাড়িতে অশুভ কিছু ঘটার সম্ভাবনা । আজ সকাল দিকে কাজের বাধা পড়তে পারে । ব্যবসার দিকে কোনও নতুন কিছু হওয়ার যোগ ।দূরে কোনও ভ্রুমনের খরচ বাড়তে পারে ।

কন্যা

আজ অশান্তি ও মারামারি থেকে দূরে থাকুন । শরীরে কোনও কষ্ট বাড়তে পারে । তীর্থ ভ্রমনের জন্য বাড়িতে আলোচনা । ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। বন্ধু থেকে সাবধান ।

তুলা

নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ । পাওনা আদায় হওয়ার যোগ । প্রেম প্রণয়ে বাধা । বাড়িতে কোনওঅতিথি আসার যোগ । পিতার শরীরের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক

জলপথে বিপদ আসতে পারে । চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে । আজ ব্যবসার দিকে অসাধু কিছু ঘটতে পারে । নিজের রাগকে একটু সংযত করুণ ।শিল্পীদের জন্য দিনটি ভাল ।

ধনু

কোনও প্রতিযোগিতাতে নত স্বীকার হতে পারে । ব্যবসার দিকে লাভ বাড়তে পারে । চাকুরীর স্থানে ভুল কাজের জন্য অপমান । কোমরের যন্ত্রনা বাড়তে পারে । শেয়ারে লাভ হতে পেরে ।

মকর

বন্ধুদের সঙ্গে কোনও কারনে অশান্তি বাধতে পারে । কোনও মহিলার ব্যপারে মনে আনন্দ বৃদ্ধি । ব্যবসার দিকে আসার সঞ্চয় বাড়তে পারে । পড়াশুনার জন্য কোনও বাধা ।

কুম্ভ

শরীরে যন্ত্রনা বাড়তে পারে । ব্যবসার দিকে চিন্তা বৃদ্ধি । চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে । বাড়তি কোনও খরচের জন্য চাপ বাড়তে পারে । আইনি কোনও ব্যবসস্থা থেকে সাফল্য ।

মীন

সামজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে । বিপদে আজ আজ বন্ধুর সাহায্য পাবেন । কাজের দিকে কোনও ভুল হওয়ার যোগ । ব্যবসার দিকে কোনও চাপ আসতে পারে ।

You may also like

আলিবাবার জ্যাক মা সম্পর্কে ৯টি মজার তথ্য

চীনা ইকমার্স জায়ান্ট আলিবাবার সহ প্রতিষ্ঠাতা জ্যাক মা।