আজকের রাশিফল | ২৫-০৫-২০১৭

The historic center of Prague, ancient architecture, and cultural heritage

 

মেষ

অতিরিক্ত বিলাসিতা বা খাদ্য রসদের জন্য অর্থ খরচ । কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ । ব্যবসার দিক মোটামুটি চলবে । সন্তানদের দিকে নজর দেওয়া প্রয়োজন।

বৃষ

অক্লান্ত পরিশ্রমের পর ব্যবসায় উন্নতির যোগ । সম্ভ্রান্ত কোনও লোকের সঙ্গে দেখা হওয়ায় বিশেষ লাভ । নিজের পাওনা আদায় হতে পারে । অপ্রিয় সত্যি না বলাই শ্রেয়।

মিথুন

ব্যবসায় বেশি ঝুকি নেওয়ার আগে খুব সতর্ক হন । ঘরে বাইরে প্রতিকুল অবস্থা কেটে যেতে পারে । সন্তানের ব্যপারে ভাবনা চিন্তায় একটু জোর দিন । তেজি মনোভাব ঝেড়ে ফেলুন।

কর্কট

মনে কোনও রূপ সংশয় থাকলে ধৈর্য ধরে পরিস্থিতির মোকাবেলা করুন । কাউকে উপকার করতে গিয়ে ব্যবসায় ক্ষতি । দাম্পত্য জীবনে ছোটখাটো সমস্যা থাকবে । বড়দের সঙ্গে আলোচনায় লাভবান।

সিংহ

কর্মস্থানে এমন কিছু কাজ করবেন যার জন্য গৌরব বৃদ্ধি হতে পারে । আজ মিত্ররা গুপ্তভাবে শত্রুর কাজ করতে পারে । গরীবদের কিছু উপকার করুন । রোগ ব্যাধিতে ভোগান্তি হতে পারে।

কন্যা

অতিরিক্ত রোগের জ্বালায় মানসিক ক্লেশ বাড়তে পারে । কর্মস্থানে আন্তরিকতার জন্য বাহবা পেতে পারেন । আজ কোনও কারসাজির স্বীকার হতে পারেন । দম্ভের জন্য ক্ষতি হতে পারে।

তুলা

ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে । আজ আপনার অজান্তেই আপনি কাউকে অসন্মান করে ফেলতে পারেন । দূর ভ্রমনের পরিকল্পনা বাতিল হতে পারে।

বৃশ্চিক

রাস্তায় চলার সময় খুব সতর্ক থাকতে হবে দুর্ঘটনার আশঙ্কা আছে । কলেজের ছাত্র ছাত্রীদের জন্য শুভ সময় । মেয়েদের গোপন রোগে ভোগান্তি । হারিয়ে যাওয়া কোনও কিছু পেয়ে যেতে পারেন।

ধনু

বেশি জনসমক্ষে আজ না থাকাই ভাল বিপদ হতে পারে । বন্ধুর জন্য উপকার বা অপকার যে কোনও একটা হতে পারে । সঙ্গীত চর্চায় অগ্রগতি । সন্তানদের নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে।

মকর

আজ ব্যবসায় ভাল করে নজর না দিলে ব্যয় বেশি হতে পারে । খুব নিজের কোনও আত্মীয় আপনার সঙ্গে বিশ্বাস ঘাতকতা করতে পারে । স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কুম্ভ

আজ সকল কাজে আপনি স্ত্রীকে সঙ্গে পাবেন । পাওনা আদায় করতে কারোর সঙ্গে অশান্তি হতে পারে । উচ্চশিক্ষিতদের জন্য খুব ভাল দিন । গুরুজনদের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে।

মীন

পুরনো কোনও ক্ষতস্থানের পুনরাবৃত্তি হতে পারে । আজ আপনি পরিবারে প্রচুর সম্মান পাবেন । আপনার যুক্তিপূর্ণ তর্কে শত্রু হার মানবে । বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না।

You may also like

আলিবাবার জ্যাক মা সম্পর্কে ৯টি মজার তথ্য

চীনা ইকমার্স জায়ান্ট আলিবাবার সহ প্রতিষ্ঠাতা জ্যাক মা।