The historic center of Prague, ancient architecture, and cultural heritage

রাশিফল

আজকের রাশিফল ২৮ মে, ২০১৭

By নিউজ ডেস্ক

May 28, 2017

 

মেষ

রাজনীতির লোকেদের কোনও ক্ষতির সম্ভবনা । সংসারের খরচের জন্য মাথা গরম । দূরে কোনও কাজের খবর আসতে পারে । ব্যবসার দিকে খুব ভাল যাবে না , সঞ্চয় কম হতে পারে।

বৃষ

বিদেশে যাওয়ার জন্য ভাল সুযোগ আসতে পারে । সংসারে খরচ আজ অতিরিক্ত বাড়তে পারে । প্রেমের দিকে কোনও কারণে মানসিক অশান্তি বাঁধতে পারে । কাজের ব্যাপারে বিষণ্ণ ভাব আসতে পারে ।

মিথুন

আজ প্রচণ্ড অশান্তির থেকে সাবধান থাকা দরকার , ব্যবসার দিকে মন্দার কারণে রাগ বাড়তে পারে । শেয়ার বাজারে ভুল সিদ্ধান্তের জন্য ক্ষতি । বন্ধু নিয়ে আনন্দ বৃদ্ধি ।

কর্কট

নিজের মতে কোনও কাজ করার জন্য বাড়িতে বিবাদ । ব্যবসার দিকে একটু মন্দা আসতে পারে । কোনও কাজের জন্য অপেক্ষা করা দরকার । মাথার যন্ত্রনা বাড়তে পারে ।

সিংহ

প্রণয়ে আসক্তি বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ । চাকুরীর কোনও কাজের জন্য আস্থিরতা বৃদ্ধি । বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা ।

কন্যা

কোনও কাজের ব্যাপারে আশা ভঙ্গ হওয়ার সম্ভবনা । সংসারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে । নিজের কোনও লোকের সাহায়ে উন্নতি বৃদ্ধি । সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে ।

তুলা

ব্যবসার দিকে আজ উন্নতির ভাল সুযোগ পেতে পারেন । প্রেমের দিকে কোনও বাঁধা , শরীরের দিকে কোনও কষ্ট বাড়তে পারে । স্ত্রীর সাথে কোনও বিবাদ নিয়ে চিন্তা । গঠন মূলক কোনও কাজ আরাম্ভ ।

বৃশ্চিক

পাওনা আদায় নিয়ে কিছু সুবিধা হতে পারে । মহিলার থাকে উপকার পেতে পারেন । অতিরিক্ত উদাসীন থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে । পিতার শরীর নিয়ে কোনও বিবাদ বাড়তে পারে ।

ধনু

দিনটি ভাল মন্দ মিশিয়ে চলবে । ব্যবসার দিকে খরচ বাড়তে পারে । ধর্ম ব্যপারে আগ্রহ বৃদ্ধি । বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হতে পারে । পিতার শরীরের ব্যপারে কোনও চিন্তা ও খরচ ।

মকর

বাড়ির কোনও বাজে লোকের থেকে সাবধান থাকুন , চোখের কোনও রোগ বাড়তে পারে । প্রতিবেশীর সাথে বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে । স্ত্রীর সাথে ভ্রুমনের । মাতার শরীরে ব্যপারে চিন্তা ।

কুম্ভ

অতিরক্ত আশা করবার জন্য কষ্ট পেতে পারেন । অতিরক্ত রাগের জন্য শত্রুর সাথে বিবাদ । শরীরে কোনও কষ্ট বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও বাড়তি বিনিযগ না কারা ভাল হবে ।

মীন

ব্যবসার দিকে কোনও বিবাদের জন্য মাথা গরম । সংসারে সন্তানের জন্য অশান্তি । আইনি কোনও কাজের জন্য খরচ ,অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি । পড়াশুনার জন্য ভাল সুযোগ ।