আজকের রাশিফল | ২-জুন-২০১৭

The historic center of Prague, ancient architecture, and cultural heritage

 

মেষ

ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন কিন্তু সঞ্চয় কম। প্রেমের ব্যাপারে শুভ সময় । বাড়িতে নতুন কিছু আলোচনা । বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে । বিদেশ যাওয়ার সুযোগ।

বৃষ

সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন । চাকুরীর স্থানে কিছু পরিবর্তন আসতে পারে । প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে ।

মিথুন

কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন । প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয় । এসময়ে প্রেমের দিকে এগোনোর ভাল হবে । লিভারে একটু সমস্যা দেখা দেবে ।

কর্কট

বিলাসিতা বৃদ্ধি জন্য অযথা খরচ হতে, ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা অর্থ ব্যপারে সমস্যা কাটতে পারে । উপর থেকে পরে আঘাত লাগতে পারে । স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে ।

সিংহ

কারোর কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন । আজ কোথাও যন্ত্রনা বৃদ্ধি পেতে পারে । শরীরে অলসতা বাড়তে পারে । আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে ।

কন্যা

কর্মস্থানে খুব বিচক্ষন সহকারে কর্মী নিয়োগ করুন । প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে । কারোর প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয় । আজ কোনও সুসংবাদ আসতে পারে ।

তুলা

আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন । ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে । বন্ধু স্থানীয় কারোর থেকে উপকার পাবেন । অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে ।

বৃশ্চিক

বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন ক্ষতি হতে পারে । আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন রক্তপাতের সম্ভাবনা আছে । দায়িত্বপালন নিয়ে সংসারে অশান্তি । হঠাৎ উপকৃত হতে পারেন ।

ধনু

অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন । ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন । অনিচ্ছা সত্ত্বেও কারোর সঙ্গে বন্ধু করতে হতে পারে ।

মকর

আজ কর্ম স্থানে খুব ধৈর্যের সহিত কাজ করতে হবে । অশুভ কোনও সংকেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন । অন্যের কথায় অর্থ খরচ হতে পারে । সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে ।

কুম্ভ

আপনি নিজের লক্ষে স্থির থাকুন লাভবান হতে পারেন । কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে । পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে । সংসারে শান্তি বজায় থাকবে ।

মীন

নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন । কারোর কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন । কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে । পছন্দমতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন।

You may also like

আলিবাবার জ্যাক মা সম্পর্কে ৯টি মজার তথ্য

চীনা ইকমার্স জায়ান্ট আলিবাবার সহ প্রতিষ্ঠাতা জ্যাক মা।