আজকের রাশিফল | ৫ জুন, ২০১৭

The historic center of Prague, ancient architecture, and cultural heritage

 

মেষ

আজ অন্য কারোর আলোচনা না করাই ভাল বিবাদের আশঙ্কা আছে । আজ ভাল কোনও উপহার পেতে পারেন । ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে । দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে ।

বৃষ

প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দুজনের মিল । কর্ম ক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি । গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি । আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি । বাড়িতে অতিথি সমাগম ।

মিথুন

সাহিত্যকলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সন্মান প্রাপ্তি যোগ । কর্মস্থানে আজ সারা দিন শুভ অশুভ মিশিয়ে কাটবে । স্ত্রীর সাথে অশান্তির ফলে মনকষ্ট । পুজো পাঠে মনোনয়নে মানসিক শান্তি ।

কর্কট

কর্মচারীর ছলনায় ব্যবসা ডুবে যাওয়ার সম্ভাবনা । আজ সারাদিন সংসারে শান্তি থাকবে । পুরনো পাওনা আদায় হতে পারে । অতিরিক্ত কৃপণতায় সংসারে কলহ বাঁধতে পারে । মায়ের সঙ্গে কোথাও ভ্রমন হতে পারে ।

সিংহ

আজ সারা দিন আপনার আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে । কোনও কারনে অযথা হয়রানি হতে পারে । শত্রুর সাথে আপোষ করুন । সংসারে শান্তি বজায় থাকবে । বন্ধুর সঙ্গে ভ্রমন ।

কন্যা

কর্ম স্থানে নতুন করে দায়িত্ব বৃদ্ধি হতে পারে । কোনও কারনে শরীরে ব্যাথা পাওয়ার সম্ভাবনা । মনে ব্যাকুলতা বৃদ্ধি পেতে দেবেন না । গুরুত্বপূর্ণ কাজ থাকলে সেরে ফেলুন । পারিবারিক ভ্রমন ।

তুলা

লোকের সঙ্গে মজা করার মনোভাব অশান্তি ডেকে আনবে । ব্যবসার ব্যপারে চিন্তা ও চাপ বাড়তে পারে । আজ বিপদে অপর কোনও ব্যক্তির সাহায্য পাবেন না । তর্ক বেশি না করা ভাল হবে ।

বৃশ্চিক

বৃশ্চিক – কোনও ভাল কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হতে পারে । সমাজের কোনও কাজে সন্মান বাড়তে পারে । প্রেমের জন্য কিছু প্রাপ্তি হতে পারে । পেটের কোনও সমস্যা বাড়বে।

ধনু

সংসারে কোনও কারনে বিবাদ বাধতে পারে কিন্তু মাথা গরম করবেন না । প্রেমের জন্য বাবা-মা কথায় মনের কষ্ট বাড়তে পারে । কোনও কারনে আজ আশা ভঙ্গ পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি ।

মকর

আজ নতুন কোনও উপার্জনের ভাবনা চিন্তা হতে পারে । শত্রুর কুট চালকে ভেস্তে দিতে সক্ষম হবেন । প্রেমের জন্য সময়টা খুব উপযুক্ত । শরীরের কোনও অংশে আঘাত বা চোট লাগতে পারে ।

কুম্ভ

আজ বাড়ির গুরুজনদের পরামর্শে ব্যবসায় প্রচুর লাভ হতে পারে । পারিবারিক দিকে অন্যমনস্ক হওয়ার ফলে অশান্তি । বাড়িতে অতিথি সমাগম হতে পারে । আজ নিজের পাওনা আদায় করতে সক্ষম ।

মীন

কর্মচারীদের সঙ্গে অযথা তর্কে গেলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা । খেলাধুলার দিকে নাম করার খুব সময় । আজ বন্ধুর জন্য পারিবারিক অশান্তি বাধতে পারে । সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি।

You may also like

আলিবাবার জ্যাক মা সম্পর্কে ৯টি মজার তথ্য

চীনা ইকমার্স জায়ান্ট আলিবাবার সহ প্রতিষ্ঠাতা জ্যাক মা।