আজকের রাশিফল | রবিবার ২৫ মার্চ ২০১৮

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আজ কঠোর পরিশ্রমের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন হতে পারে। তিন চাকা বিশিষ্ট কোনও যানবাহনে বিপদের যোগ। স্বামীর কথা না মানায় গৃহে অশান্তি। সন্তানদের বহুমুখি প্রতিভায় মনে আনন্দের আভাস।  নতুন কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হবে। প্রেমের দিক থেকে আঘাত আসতে পারে। ঘরে বাইরে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। বিদ্যুৎ থেকে খুব সাবধান বিপদের আশঙ্কা রয়েছে। দুপুরের পরে কাজের দিকে কোনও প্রকার আলস্য আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) অতিরিক্ত ব্যয়ের জন্য কোনও প্রকার চাপ বাড়তে পারে। অনেক দিনের কোনও দুঃখের অবসান হতে পারে। অপরিচিত কোনও ব্যাক্তির জন্য অর্থ ব্যয় হতে পারে। পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। নিজের আগ্রহে ব্যবসা বাড়ানোর চেষ্টা করুন। পুরনো অশান্তি মিটে গিয়ে সংসারে শান্তির উদয় হতে পারে। সন্তানদের কাজে মনে সুখ বা আনন্দের সৃষ্টি হতে পারে। মাথা যন্ত্রণায় ভোগান্তি হতে পারে। পেটের ব্যপারে কোনও কষ্ট বাড়তে পারে।

মিথুন রাশি: (২২ মে – ২১) সকালের দিকে শত্রুর জন্য কোনও ক্ষতি বাড়তে পারে। আজ গম্ভীর কোনও আলোচনার জন্য মুখ্য ব্যক্তি হওয়ার সুযোগ আসতে পারে। মনে কোন ক্ষোভ থাকলে সেটা কমে যাবে। বাড়ির পরিবেশ নিজের বশে থাকবে। নতুন কিছু কেনার যোগ আছে। স্বামীকে ব্যবসায় সাহায্য করায় প্রচুর সুক্ষ্যাতি অর্জন করবেন। নিজের ব্যাপারে বিশেষ ভাবে সচেতন থাকবেন। বাড়িতে কোন পশু জাতীয় কিছু কেনার যোগ দেখা যাচ্ছে। মায়ের ব্যবহারের বদল দেখা যাবে। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কর্মস্থানে সুনাম বৃদ্ধি হতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল চলছে। আজ কারও অপর বেশি বিশ্বাস না করাই উপযুক্ত হবে। আজ সারাদিনটা খুব আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। অর্থের দিক থেকে বাবার কাছে সাহায্য পেতে পারেন। আজ সারাদিন খুব দৌরঝাঁপ করে কাটাতে হতে পারে। স্ত্রীর সঙ্গে মনমালিন্যের অবসান হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) কোনও রোগের চাপ থেকে মুক্তি লাভ হতে পারে। ব্যবসার দিকে নজর ও পরিশ্রম বাড়াতে হবে। উচ্চ শিক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। শরীরে নানা রোগ মাথা চারা দিতে পারে। সাবধানে চলাফেরা করুন। দিনের গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুর বাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। পুরনো পাওনা ফিরে পাবেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) স্ত্রীর কারনে কোনও বিপদ থেকে মুক্তি লাভ হতে পারে। বন্ধুর কুচক্রে পরে ব্যবস্যর অগ্রগতি নষ্ট হতে পারে। প্রেমে তৃতীয় কেউ এসে পরার সংকেত। দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে গেলে মনে ক্লেশ হতে পারে। স্নায়ু পীড়ায় ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি হতে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) নতুন কোনও কাজের জন্য আনন্দ বাড়তে পারে। আজ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কর্মে অলসতা প্রকাশ পাবে। বাড়িতে প্রচুর অতিথি সমাগম হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝগড়ার মীমাংসা হয়ে যেতে পারে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আজ আপনার আয় ভাগ্য ভাল থাকলেও অর্থ অপচয় হবে প্রচুর। সংসারে খুব মাথা ঠাণ্ডা রেখে না চললে অশান্তি হতে পারে। শরীরে কোনও অংশে চোট লাগতে পারে। উচ্চ বিদ্যার্থীদের জন্য সময়টা শুভ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ভাই ভাই কোনও বিবাদ থেকে একটু সাবধান থাকুন। আজ নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবেলা করতে সক্ষম হবেন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। কর্মক্ষেত্র ভালই থাকবে। ছেড়ে যাওয়া প্রেম আবার জুরে যাওয়ার সম্ভাবনা আছে। আজ বন্ধুদের প্ররোচনায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না। স্ত্রীর সহযোগিতায় আজ আপনার কিছু ভাল হতে চলেছে। শিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকূল।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কোনও মহিলার জন্য আজ একটু চিন্তা ও খরচ বাড়তে পারে। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। অর্থ ব্যপারে চাপ বৃদ্ধির যোগ।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসার দিকে উচ্চশা বাড়তে পারে। আজ অন্য কারও আলোচনা না করাই ভাল, বিবাদের আশঙ্কা আছে। আজ ভাল কোনও উপহার পেতে পারেন। ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ার মানসিক চাপ বৃদ্ধি পাবে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না। নিজের কারও শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আজ ভ্রমণে যাওয়ার জন্য শরীর ভাল হতে পারে। কর্ম ভালই এগোবে কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। কারও বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা হতে পারে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মনস্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন। চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কোনও ভুল কাজের জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আপনার কুচিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময়। আপনি কোনও ভাল কারণে পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফটকায় প্রাপ্তি যোগ হতে পারে। আজ কোনও কারণে বিপদে পরে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনও সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। কাউকে বিশ্বাস করবেন না। উচ্চ শিক্ষার সুযোগ পাবেন।

You may also like

সিলেটে গণধর্ষণের আসামি মাহফুজ গ্রেফতার

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলায় মাবুবুর