আজকের রাশিফল | বৃহস্পতিবার ৭ জুন ২০১৮

আজ ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২১ রমজান ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা:৫ ও ৭। শুভবার: সোমবার ও বুধবার। শুভ রত্ন: এমিথিষ্ট ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পূর্বে তাদের পরামর্শ গ্রহণ করুন। মনের গভীরে লুকায়িত কোনো আশা পূরণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রতিকূল পরিস্থিতিকে ধৈর্য ও সাহসীকতার সঙ্গে মোকাবিলা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। জৈবিক কামনা বাসনাকে সংযত রাখুন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে।।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্ম কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি মনযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো বিষয় নিয়ে উদ্বীগ্ন হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। অসুস্থ মায়ের শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সঙ্গীত শিল্পীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। আপনজন কারো সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাত্ যোগাযোগ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সকলের প্রতি সদাচরণ করুন। কোনো বিশেষ রংয়ের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। যথাশীঘ্র চিকিত্সকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিত্সা সেবা গ্রহণ করুন।

You may also like

সিনহার দুর্নীতির তদন্ত প্রশ্নে বিব্রত দুদক চেয়ারম্যান

দুর্ণীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, সুনির্দিষ্ট