আজকের রাশিফল | মঙ্গলবার, ১২ জুন ২০১৮

শুরুতে মানসিক চাপে থাকবেন। আর্থিক দিক তেমন ভালো যাবে না। কোনো বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ। তবে দাম্পত্য ক্ষেত্রে সমস্যা হতে পারে।

বৃষ: ২১ এপ্রিল – ২০ মে
কোনোরকম শত্রুতামূলক ক্ষতি হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা। কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে।

মিথুন: ২১ মে – ২০ জুন
সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। কোন আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক টেনশন বাড়তে পারে। কেউ কথার বরখেলাপ করতে পারে।

কর্কট: ২১ জুন – ২০ জুলাই
পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। পাওনা টাকা আদায় সহজ হবে। কোথাও আনন্দ ভ্রমণে যেতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

সিংহ: ২১ জুলাই – ২১ আগস্ট
পেশাগত কাজে সুনাম বাড়বে। তবে শিক্ষার্থীদের মানসিক চাপ। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। চাকরিজীবীদের বসের সঙ্গে বিরোধ হতে পারে।

কন্যা: ২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর
কোনো অপ্রত্যাশিত কারণে ব্যয় বাড়বে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। চাকরিপ্রার্থীদের কোনো সুখবর আসতে পারে।

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর
প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। শুরুতে আপনার ভাগ্য সুপ্রসন্ন হবে। পেশাগত সুনাম ও মর্যাদা বাড়বে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। তবে কোনো রকম গুপ্ত শত্রুতামূলক ক্ষতি হতে পারে। চাকরিজীবীদের প্রমোশন হতে পারে।

ধনু ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। দূর থেকে সুখবর পাবেন। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে।

মকর: ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি
কারও অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। সামাজিক ও ধর্মীয় কাজে সুনাম বাড়বে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বছরের শুরুটা তেমন ভালো যাবে না। প্রিয়জন কারও সঙ্গে বিরোধ হতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি
আর্থিক ও মানসিক চাপে থাকতে পারেন। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রেম ও রোমাঞ্চ শুভ। শিক্ষার্থীদের সময় ভালো যাবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ
বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। কোনোরকম রাগ বা জেদ ক্ষতিকর হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে।

You may also like

সিরিয়ায় রুশ বিমান ধ্বংসের জন্য ইসরায়েল দায়ী: রাশিয়া

সিরিয়ার বন্দর নগরী লাতাকিয়ার আকাশে ১৫ আরোহীসহ রাশিয়ার