আজকের রাশিফল | বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

সামাজিক কোনো কাজে সফলতা আসবে। আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। শরীর তেমন ভালো যাবে না।

মেষ: ২১ মার্চ – ২০ এপ্রিল

কাজের প্রতি অনুগত্য বাড়তে পারে। আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে
আপনার সুনাম বাড়বে। তবে শত্রুতামূলক কিছুটা চালু থাকতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

মিথুন: ২১ মে-২০ জুন
আপনি অপ্রত্যাশিত সফলতা পেতে পারেন। তবে পরিশ্রম ও টেনশন শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। তবে ব্যবসায়িক যোগাযোগ শুভ।

কর্কট: ২১ জুন-২০ জুলাই
শিক্ষার্থীদের ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় রাখা কঠিন হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।

সিংহ: ২১ জুলাই-২১ আগস্ট
কোনো ঘটনা আপনার মানসিকতার পরিবর্তন ঘটাতে পারে। আপনার সুপ্ত প্রতিভা জাগ্রত হবে এবং পেশাগত কাজে সফলতা পাবেন। কোনরকম রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।

কন্যা: ২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর
কোনরকম দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনি লাভবান হবেন। সন্তানের কারণে কোনরকম মানসিক অস্থিরতা দেখা দিতে পারে।

তুলা: ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
অপ্রত্যাশিত কারণে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত শিক্ষায় মনোযোগ বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

ধনু:২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতার কারণ হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে।

মকর: ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি
দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনার কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
বয়স্কদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। কারো স্নায়ুবিক ও লিভারের কোনো সমস্যা হতে পারে। ভাইবোন কারো সফলতার সংবাদ পাবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
কোনরকম ঝামেলায় জড়াতে পারেন। পিতা/মাতার অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। পেশাগত কাজে জড়িতদের সুনাম ও সম্মান বাড়বে। প্রেম ক্ষেত্রে শুভ।

You may also like

টানা দুই জয়ে বাছাই পর্বে গ্রুপ শীর্ষে বাংলাদেশ

লেবাননকে উড়িয়ে দিয়ে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ বাছাইয়ে